বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১:০২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রানীশংকৈলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পুঠিয়ায় কোভিড-১৯ প্রতিরোধ অবহিতকরন সভা অনুষ্ঠিত কেশরহাট পৌর বিএনপির সভাপতি হতে চান সাবেক মেয়র আলো আত্রাইয়ে ব্যক্তি উদ্যোগে কাজী নজরুলের জন্মদিন পালন বাগমারা’য় পুলিশে’র অভিযানে ৯ জন জুয়াড়ী সহ ১১ জন আটক রাজশাহীর চারঘাটে আনসার ও ভিডিপি উপজেলা সমাবেশ অনুষ্ঠিত নাসিরনগরে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল সচেতনতা বিষয়ক ওরিয়েন্টেশন ওয়ার্কশপ ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো বৃদ্ধার পাঁচুপুর ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট ঘোষণা বাগমারা’য় যুবদলনেতা আরিফে’র উদ্যোগে অসহায় সেই বৃদ্ধার ঘরে বিদ্যুৎ ও ফ্যানের ব্যবস্থা
আপাতত লকডাউন নয়, খোলা থাকবে শিক্ষা প্রতিষ্ঠান

আপাতত লকডাউন নয়, খোলা থাকবে শিক্ষা প্রতিষ্ঠান

ওমিক্রন প্রতিরোধে আপাতত লকডাউনের কথা চিন্তা করছে না সরকার। প্রতিরোধের ওপর জোর দেওয়া হচ্ছে বলে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, শিক্ষার্থীদের জন্য করোনাভাইরাস প্রতিরোধী টিকা নিশ্চিত করে শিক্ষাপ্রতিষ্ঠানও চালু থাকবে।

আজ সোমবার সন্ধ্যায় সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সম্মেলনকক্ষে করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন ইস্যুতে আন্ত মন্ত্রণালয় বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী আরো বলেছেন, আপাতত টিকা ছাড়া রেস্টুরেন্টে খাওয়া যাবে না। আগামী ১৫ দিনের মধ্যে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হবে।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব লোকমান হোসেন মিয়া, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মকবুল হোসেন।

এর আগে, সন্ধ্যা ৬টা ২০ মিনিটে এ বৈঠক শুরু হয়। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল প্রধান অতিথি হিসেবে বৈঠকে উপস্থিত ছিলেন।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com