শনিবার, ২৮ মে ২০২২, ০৪:১২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারার গোয়ালকান্দি ইউপিতে ওয়ার্ড আওয়ামীলীগের কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত নওগাঁর আত্রাইয়ে চাঞ্চল্যকর চুরির ঘটনায় আটক-১ আসল কারখানায় নকল ক্যাবল, জরিমানা ২ লাখ রানীশংকৈলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পুঠিয়ায় কোভিড-১৯ প্রতিরোধ অবহিতকরন সভা অনুষ্ঠিত কেশরহাট পৌর বিএনপির সভাপতি হতে চান সাবেক মেয়র আলো আত্রাইয়ে ব্যক্তি উদ্যোগে কাজী নজরুলের জন্মদিন পালন বাগমারা’য় পুলিশে’র অভিযানে ৯ জন জুয়াড়ী সহ ১১ জন আটক রাজশাহীর চারঘাটে আনসার ও ভিডিপি উপজেলা সমাবেশ অনুষ্ঠিত নাসিরনগরে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল সচেতনতা বিষয়ক ওরিয়েন্টেশন ওয়ার্কশপ
করোনায় মৃত্যু-শনাক্তসহ সব সূচকই ঊর্ধ্বমুখী

করোনায় মৃত্যু-শনাক্তসহ সব সূচকই ঊর্ধ্বমুখী

করোনার নমুনা পরীক্ষা, শনাক্ত, সুস্থ ও মৃত্যুসহ সব সূচকে ঊর্ধ্বমুখী প্রবণতা দেখা যাচ্ছে। এপিডেমিওলজিক্যাল ৫১তম সপ্তাহের তুলনায় ৫২তম সপ্তাহে নমুনা পরীক্ষা ৪ দশমিক ৬ শতাংশ, শনাক্ত ৪৮ দশমিক ১ শতাংশ, সুস্থতা ১৪ দশমিক ৮ শতাংশ এবং মৃত্যু ৪১ দশমিক ৭ শতাংশ বেড়েছে।

আজ সোমবার (৩ জানুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তরের করোনা সংক্রান্ত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

এপিডেমিওলজিক্যাল ৫১তম সপ্তাহে (২০-২৬ ডিসেম্বর) ১ লাখ ২৬ হাজার ৯৫১টি নমুনা পরীক্ষায় ২ হাজার ১৭০ জন রোগী শনাক্ত হয়। এ সময়ে ১ হাজার ৮৫৬ জন করোনা রোগী সুস্থ হন এবং ১২ জনের মৃত্যু হয়।

৫২তম সপ্তাহে (২৭ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি) ১ লাখ ৩২ হাজার ৮০৭টি নমুনা পরীক্ষায় ৩ হাজার ২১৩ জন রোগী শনাক্ত হয়েছে। এ সময়ে ২ হাজার ১৩০ জন করোনা রোগী সুস্থ এবং ১৭ জনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৬৭৪ জন। এ নিয়ে শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ লাখ ৮৭ হাজার ১৪০ জনে।

একই সময়ে করোনায় চারজনের মৃত্যু হয়েছে। এতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮ হাজার ৮১ জনে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com