সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সনেট নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের রুবিনা আক্তারকে আহবায়ক ও সাহানা বেগমকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা সাংবাদিককে হেনস্থা করে পুলিশ বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ সাংবাদিককে হেনস্থা করে পুলিল বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ আত্রাইয়ে মিনা দিবস উদযাপন আত্রাইয়ে অ্যাসিস্টিভ ডিভাইস বিতরণ আমতলীতে পোস্টার লাগিয়ে চিকিৎসার প্রচারনা, ভুয়া ডাক্তারের আত্রাইয়ে মিনা দিবস পালিত নাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা
তাহেরপুর হাইস্কুল জামে মসজিদের শুভ উদ্বোধন করলেন মেয়র আবুল কামাল আজাদ

তাহেরপুর হাইস্কুল জামে মসজিদের শুভ উদ্বোধন করলেন মেয়র আবুল কামাল আজাদ

মিজানুর রহমান স্টাফ রিপোর্টারঃ রাসুলুল্লাহ (সাঃ) বলেছেন, যে ব্যাক্তি আল্লাহ’র সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে একটি মসজিদ নির্মাণ করে দেয়, আল্লাহ’র তার জন্য জান্নাতে একটি ঘর বানিয়ে দেয়। (বুখারী, মুসলিম,মিসকাত)

রাজশাহী বাগমারা উপজেলা তাহেরপুর পৌরসভা উন্নয়ন উন্নতি সাধিত হয়েছে। উন্নয়নের ধারা চলমান রাখতে মুসলিম সালাত কায়েমে ও ইসলামের পথে চলতে ধর্মীয় ঘর হিসাবে পবিত্র মসজিদ ঘরের শুভ উদ্বোধন করা হয়।

আজ ১২ ফেব্রুয়ারী রোজ শনিবার ১১ ঘটিকায় তাহেরপুর হাইস্কুল জামে মসজিদের ৪ কোটি টাকা ব্যায়ে ৩ তলা আধুনিক মসজিদে একতলায় একহাজার মুসলিম একসাথে সালাত কায়েম করতে নির্মিত কাজের আবু বাক্কার মুনছুর মৃধার সভাপতিত্বে শুভ উদ্বোধন করেন তাহেরপুর পৌর মেয়র আবুল কামাল আজাদ।

আয়োজনে মধ্যে সকাল ১১টাই অতিথিবৃন্দের আসন গ্রহণ ১১.১০ পবিত্র কোরআন তেলওয়াত ১১.২০ মসজিদ সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা ১২.৩০ উদ্বোধন অনুষ্ঠান ১.১০ যোহরের নামাজ ও ১.৩০ মধ্যহ্ন ভোজের মাধ্যমে শেষ হয়।

এইসময় উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর মেয়র আবুল কামাল আজাদ, আবু বাক্কার মুনছুর মৃধা সভাপতি আওয়ামীলীগ তাহেরপুর পৌরসভা,অধ্যাপক তোফাজ্জল হোসেন তাহেরপুর ডিগ্রি কলেজ, সাইদুর রহমান তাহেরপুর ডিগ্রি ফাজিল মাদ্রাসা, উপাদাক্ষ্য আকরাম আলী, তাহেরপুর কলেজের প্রভাষক মাহাবুর রহমান (ভুলু), প্রভাষক মাহাবুর রহমান বিল্পব, মসজিদটি ডিজাইনা করেন তাহেরপুর পৌরসভার প্রকোশলী মনিরুজ্জামান জনি
কাউন্সিলার রইচ উদ্দিন, কাউন্সিলার আলম সরদার, প্যালেন মেয়র বাবুল খাঁ , কাউন্সিলার কার্তিক সাহা , বৃন্দ সহ তাহেরপুর হাইস্কুল জামে মসজিদের কমিটির সদস্য সহ প্রমুখ।

উল্লেখ, তাহেরপুর পৌর মেয়র দ্বিতীয় নির্বাচনী ইস্তেহারে প্রথম ধাপের শুভ উদ্বোধন এটি।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com