বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম তিতাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত দৈনিক ক্রাইম তালাশ সম্পাদক এর একধাপ সফলতার জীবন কাহিনি পড়ুন প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষে রাজশাহী রেল শ্রমীক লীগের দোয়া মাহফিল রাজশাহী জেলা ছাত্রলীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন পালন বাগমারা উপজেলা কৃষকলীগেরর পূণাঙ্গ কমিটি গঠন ইমাম শূন‍্য কর্নহার জামে মসজিদ বাগমারার গোয়ালকান্দি ইউপিতে পূজা উদযাপন প্রস্তুতি সম্পুর্ণ বাগমারার তাহেরপুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নাসিরনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
আমতলীতে অটোরিকশা চুরি, চোর চক্রের ২ সদস্য আটক

আমতলীতে অটোরিকশা চুরি, চোর চক্রের ২ সদস্য আটক

মোঃ সাকিবুল ইসলাম সাকিবঃ আমতলী (বরগুনা) থেকে, বরগুনার আমতলীতে ব্যাটারি চালিত অটোরিকশা চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় অটোচালকরা চোর চক্রের ২ সদস্যকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আমতলী পৌরসভার ফায়ার সার্ভিস সলগ্ন সড়ক ও চাওড়া ইউনিয়নের সাহেব বাড়ী সড়ক থেকে চোর চক্রকে আটক করে স্থানীয় জনসাধারন।
জানা গেছে, পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার মো. সরোয়ার (৩৫) ও মো. বাচ্চু মিয়া(৩০), আমতলীর অটোচালক আলমগীর মিয়ার অটোর যাত্রী হয়ে আমতলী নুতনবাজার বাধঘাট থেকে আমড়াগাছিয়া বাজার সলগ্ন সড়কে পৌছে অটোচালককে ডিবি পুলিশের ভয় দেখিয়ে গাড়ী থেকে ফেলে দিয়ে অটো নিয়ে চলে যায় সরোয়ার (৩৫)আর ওখান থেকে নেমে থেকে যায় চোর বাচ্চু(৩০) । অটোচালক আলমগীর এ ঘটনা যান্ত্রিকযান ত্রি -হুইলার শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. জহিরুল ইসলাম খোকন মৃধাকে জানালে অন্যান্য চালকরা একত্রে সবাই মিলে অটোসহ সরোয়ারকে সাহেব বাড়ী সড়ক থেকে আটক করে আমতলী ত্রি- হুইলার শ্রমিক ইউনিয়নে নিয়ে আসেন। অপর চোর বাচ্ছুকে আটোচালকরা আমতলী ফায়ার সার্ভিস ষ্টেশন এলাকা থেকে আটক করে আমতলী ত্রি হুইলার শ্রমিক ইউনিয়ন অফিসে নিয়ে আসেন।
বরগুনা জেলা যান্ত্রিকযান ত্রি- হুইলার শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. জহিরুল ইসলাম খোকন মৃধা এবিষয়টি জানিয়ে আমতলী থানা পুলিশে খবর দিলে থানার এস আই বারেক মিয়া চোর সরোয়ার (৩৫)ও বাচ্চু(৩০)কে থানায় নিয়ে আসেন।
আমতলী থানার অফিসার ইনচার্জ একে এম মিজানু রহমান বলেন, আটকৃত দুই অটো চোরের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com