বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম তিতাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত দৈনিক ক্রাইম তালাশ সম্পাদক এর একধাপ সফলতার জীবন কাহিনি পড়ুন প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষে রাজশাহী রেল শ্রমীক লীগের দোয়া মাহফিল রাজশাহী জেলা ছাত্রলীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন পালন বাগমারা উপজেলা কৃষকলীগেরর পূণাঙ্গ কমিটি গঠন ইমাম শূন‍্য কর্নহার জামে মসজিদ বাগমারার গোয়ালকান্দি ইউপিতে পূজা উদযাপন প্রস্তুতি সম্পুর্ণ বাগমারার তাহেরপুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নাসিরনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
১২৪ টি পরিবারের মাঝে ভিজিডি চাল বিতরণ করেন

১২৪ টি পরিবারের মাঝে ভিজিডি চাল বিতরণ করেন

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর বাগমারার ১৪নংহামিরকুৎসা ইউনিয়নে ভিজিডি কার্ডের আওতায় ১২৪ টি হতদরিদ্র পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে ১৪নংহামিরকুৎসা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন প্রাং এর নিজস্ব কার্যালয় থেকে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সর্বমোট ১২৪ টি অসহায় দুঃস্থ পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ভিজিডি কার্ডের এই চাল বিতারন করেন ১৪নংহামিরকুৎসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন প্রাং।

২০২০- ২০২১ অর্থ বছরে ভিজিডি কর্মসূচীর আওতায় ইউনিয়নের দুস্থ প্রত্যেক নারীকে মাসে ৩০ কেজি করে এই চাউল বিতরণ করা হয়।

এসময় চাল নিতে আসা সকলের উদ্দেশ্যে ১৪নংহামিরকুৎসা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন প্রাং বলেন। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করার পর আমি সার্বক্ষণিক নানা ভাবে আপনাদের জনসেবার নিয়োজিত রয়েছি। বিগত দিনের ন্যায় আমার এই ধারাবাহিকতায় আগামী দিনেও অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন- ইউপি সচিব মোঃ তোফাজ্জল হোসেন,হিসাব সহকারী কাম- কম্পিউটার অপারেটর কাজী আলম ৷ সকল ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য সহ ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশবৃন্দরা মিলে সকলের মাঝে ঠিকভাবে চাল বিতরণ করেন৷

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com