বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম তিতাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত দৈনিক ক্রাইম তালাশ সম্পাদক এর একধাপ সফলতার জীবন কাহিনি পড়ুন প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষে রাজশাহী রেল শ্রমীক লীগের দোয়া মাহফিল রাজশাহী জেলা ছাত্রলীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন পালন বাগমারা উপজেলা কৃষকলীগেরর পূণাঙ্গ কমিটি গঠন ইমাম শূন‍্য কর্নহার জামে মসজিদ বাগমারার গোয়ালকান্দি ইউপিতে পূজা উদযাপন প্রস্তুতি সম্পুর্ণ বাগমারার তাহেরপুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নাসিরনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
বাগমারায় ইউনিয়ন আ’লীগের সভাপতি গ্রেফতারঃএলাকায় মিষ্টি বিতরণ

বাগমারায় ইউনিয়ন আ’লীগের সভাপতি গ্রেফতারঃএলাকায় মিষ্টি বিতরণ

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কে গ্রেফতার করেছে বাগমারা থানা ও বোয়ালিয়া থানা পুলিশ।গ্রেফতারের খবর এলাকায় ছড়িয়ে পরলে আনন্দে এলাকাবাসী মিষ্টি বিতরণ করেন।

উপজেলার আউচপাড়া ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার জান মোহাম্মাদকে চাঁদা দাবীর অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাগমারা থানা এবং রাজশাহী বোয়ালিয়া থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করেছে। বুধবার গভীর রাতে রাজশাহী মহানগরীর হেতেমখাঁ এলাকার ভাড়া বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয় বলে সূত্র জানায়।

সূত্রে জানা গেছে, নানা অভিযোগে ১৬ টি মামলা সরদার জান মোহাম্মাদ এর বিরুদ্ধে চলমান। ৩ টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারী ছিল।

উল্লেখ্য গত ২৫ মার্চ আউচপাড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের বটতলা মোড়ে মোহনপুর উপজেলার হরিদাগাছী গ্রামের স্বর্ণ ব্যবসায়ী জোবায়ের হোসেনকে মারধর ও টাকা পয়সা ছিনতাই করা হয়।

এ ঘটনায় ভিকটিমের চাচা মোয়াজ্জেম হোসেন বাদী হয়ে বাগমারা থানায় চাঁদাদাবী, ছিনতাই, হত্যা চেষ্টাসহ কয়েকটি ধারায় জান মোহাম্মাদকে প্রধান আসামি করে ৯ জনের নামে মামলা দায়ের করেন।

একই মামলায় মুগাইপাড়া গ্রামের মৃত কবির মন্ডলের ছেলে নায়েব উল্লাহকে (৫৩) পুলিশ গ্রেপ্তার করে। নায়েব উল্লা বর্তমানে জামিনে রয়েছেন। হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মিজানুর রহমান সাবেক চেয়ারম্যান সরদার জান মোহাম্মাদকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, তাঁর বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি ও মারপিটের অভিযোগে একাধিক মামলা আছে। এ ছাড়া সন্ত্রাসী কার্যকলাপেরও অভিযোগ রয়েছে আওয়ামী লীগের এই নেতার বিরুদ্ধে। পুলিশ দীর্ঘদিন ধরে তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে আসছিল।

জান মোহাম্মদকে গ্রেপ্তারের খবর জানার পর স্থানীয় লোকজন আউচপাড়া ইউনিয়নের বিভিন্ন মোড়ে ও বাজারে মিষ্টি বিতরণ করেন। তাঁদের ভাষ্য, এলাকায় ত্রাস হিসেবে পরিচিত ছিলেন জান মোহাম্মদ। সাধারণ লোকজন ছাড়াও দলের অনেকেই তাঁর নির্যাতনের শিকার হয়েছেন।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com