বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম তিতাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত দৈনিক ক্রাইম তালাশ সম্পাদক এর একধাপ সফলতার জীবন কাহিনি পড়ুন প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষে রাজশাহী রেল শ্রমীক লীগের দোয়া মাহফিল রাজশাহী জেলা ছাত্রলীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন পালন বাগমারা উপজেলা কৃষকলীগেরর পূণাঙ্গ কমিটি গঠন ইমাম শূন‍্য কর্নহার জামে মসজিদ বাগমারার গোয়ালকান্দি ইউপিতে পূজা উদযাপন প্রস্তুতি সম্পুর্ণ বাগমারার তাহেরপুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নাসিরনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
বাগমারায় জমি নিয়ে বিরোধের জেরে এক নারীকে পিটিয়ে আহত

বাগমারায় জমি নিয়ে বিরোধের জেরে এক নারীকে পিটিয়ে আহত

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে এক নারীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

সোমবার ৪ মার্চ সকাল আনুমানিক ৯ ঘটিকার সময় বাগমারা হামিরকুৎসা ইউনিয়নের তালঘরিয়া মন্ডল পাড়া গ্রামে এঘটনা ঘটেছে বলে জানাযায়।

আহত নারী তালঘরিয়া মন্ডল পাড়া আব্দুর রহমানের স্ত্রী ইসমতারা।

ইসমতারা তার নিজ জমির গাছ কাটছিলো এসময় একই গ্রামের আবুল কাশেম পিতা বিশন প্রাং এসে কাছ কাটতে নিষেধ করে এবং কাছ কাটলে লাশ ফেলে দিবে বলে ভয়ভীতি ও হুমকি দেন।
ইসমতারা তার নিজের জমির গাছ কাটছে তাই আবুল কাশেম এর কথা কেন শুনবেন।তিনি তার কথা না শুনে গাছ কাটছিলেন এসময় আবুল কাশেম তার ভাই আব্দুর জব্বার,ছেলে ফিরোজ,ভাতিজা জাকির ও জাহাঙ্গীর কে ডেকে এনে ইসমতারা উপর হামলা চালায়।
হামলা চালিয়ে নারীর গায়ের জামা টানাহেঁচড়া করে ছিড়ে ফেলে ও মাটিতে ফেলে পা দিয়ে লাথি মেরে খুচতে থাকে।এসময় নারী চিৎকার চেঁচামেচি করলে এলাকার বাসি এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। বর্তমানে আহত ইসমতারা বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি আছেন।

এবিষয়ে জানতে চাইলে বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহমেদ বলেন,এখনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com