বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম তিতাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত দৈনিক ক্রাইম তালাশ সম্পাদক এর একধাপ সফলতার জীবন কাহিনি পড়ুন প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষে রাজশাহী রেল শ্রমীক লীগের দোয়া মাহফিল রাজশাহী জেলা ছাত্রলীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন পালন বাগমারা উপজেলা কৃষকলীগেরর পূণাঙ্গ কমিটি গঠন ইমাম শূন‍্য কর্নহার জামে মসজিদ বাগমারার গোয়ালকান্দি ইউপিতে পূজা উদযাপন প্রস্তুতি সম্পুর্ণ বাগমারার তাহেরপুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নাসিরনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
আমতলীতে সরকারী খেলার মাঠ দখল কর ঘর নির্মান

আমতলীতে সরকারী খেলার মাঠ দখল কর ঘর নির্মান

সাকিবুল ইসলাম সাকিব,আমতলী(বরগুনা)প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজলার গাজীপুর বন্দর খেলার মাঠ দখল করে মুজিব বর্ষের সরকারি ঘর নির্মাণের অভিযাগ উঠছে।

খাঁজ নিয় জানা যায়, আঠারগাছিয়াা ইউনিয়নর ৬নং ওয়ার্ডর পশ্চিম সানাখালী গ্রামর সুলতানা বাওয়ালীর ছেলে হেলাল বাওয়ালীর নাম বরাদ্দকত মুজিব বর্ষর সরকারি ঘর একই ইউনিয়নর ৯ নং ওয়ার্ডর ঐতিহ্যবাহী গাজীপুর বদরর খলার মাঠর জায়গা দখল কর নির্মানর কাজ অদ্য (৬ এপ্রিল) বুধবার সকাল থেকে শুরু করন।
মাঠ দখলের বিষয় গাজীপুর বাজার অবস্হানরত বিভিন শিক্ষা প্রতিষ্ঠানর শিক্ষার্থীরা ও বসবাসরত রিয়াজ মাস্টার, সাবেক ছাত্রলীগ নতা সাইফুল ইসলাম সোহাগ মোল্লা­, শিক্ষার্থী ফাহাদ, মিঠু, আরিফ, তন্ময়, সিয়াম, খোকন, ইমন, ইমরান, রাতুল, তাওহীদ, সবুজ সহ এলাকার শতাধিক লাকজন বলন, গাজীপুর বদর বসবাসরত পরিবারর মানুষর বিনাদনর জন্য একমাত্র খলার মাঠ হছ চার পাড়া মসজিদ সংলগ এই মাঠ। এই মাঠ দখল কর বাড়ী ঘর, ব্যবসা প্রতিষ্ঠান নির্মাণ করল বদরর মানুষর খলাধুলা করার মত আর কোন যায়গা থাকবে না। তাই সাধারণ মানুষের বিনোদনর একমাত্র মাঠটি দখল মুক্ত রাখতে সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষপ কামনা করছেন এলাকাবাসী।
অভিযুক্ত হেলাল বাওয়ালী বলেন, সরকার ঘর দিয়ছ আমি উত্তালন করতেছি।
এ বিষয় ইউপি সদস্য ক্রিয়া সংগঠক আঃ বাতিন দেওয়ান বলেন, জমি সরকারি ঘর ও দিয়ছে সরকার আমি একজন ইউপি সদস্য আমার কি আর করার আছ।
আমতলী উপজলা নির্বাহী অফিসার একেএম আব্দুল্লাহ বিন রশিদ বলন শিক্ষার্থীদের ও স্হানীয় বসবাসরতদর অভিযাগের ভিত্তিত্বে ঘর নির্মানের কাজ বন্দ করে দেওয়া হয়ছে । ওখানে ঘর নির্মান করা হবেনা।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com