রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ঠাকুরগাঁওয়ে ৩টি ক্লিনিক সিলগলা গ্রেপ্তার – ১ জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগ’র নবনির্বাচিত কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত পুঠিয়ায় ৭৬২ কেজি ভেজাল গুড় জব্দ, গ্রেফতার-৭ আত্রাইয়ে যত্রতত্র অবৈধভাবে ব্যাঙের ছাতার মতো গড়ে উঠেছে ক্লিনিক বাগমারার গোয়ালকান্দি ইউপিতে ওয়ার্ড আওয়ামীলীগের কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত নওগাঁর আত্রাইয়ে চাঞ্চল্যকর চুরির ঘটনায় আটক-১ আসল কারখানায় নকল ক্যাবল, জরিমানা ২ লাখ রানীশংকৈলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পুঠিয়ায় কোভিড-১৯ প্রতিরোধ অবহিতকরন সভা অনুষ্ঠিত কেশরহাট পৌর বিএনপির সভাপতি হতে চান সাবেক মেয়র আলো
নাটোরের বাগাতিপাড়ায় মাদক সেবনের দায়ে আটক-৫

নাটোরের বাগাতিপাড়ায় মাদক সেবনের দায়ে আটক-৫

মোঃ রাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টারঃ-নাটোরের বাগাতিপাড়ায় পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার (১০-০৪-২০২২)ইং সন্ধার দিকে বাগাতিপাড়া মডেল থানা অধীন, জামনগর পুলিশ ফাঁড়ির পুলিশের একটি দল, গোপন সংবাদের ভিত্তিতে বাগাতিপাড়া উপজেলা জামনগর ইউনিয়নের ওমরগাড়ী উচু কাল ভাটের নিচ থেকে হিরোইন সেবনরত অবস্থায় তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, ২নং জামনগর ইউনিয়নের তিলিপাড়া গ্রামের মৃতঃআলা উদ্দিনের ছেলে,মোঃ জাকারিয়া হোসেন ওরফে আনোয়ার(৪১), জামনগর পশ্চিম পাড়া গ্রামের মৃত, মসলেম আলী ‘র ছেলে আব্দুর মতিন(৪৮), মোঃ জমসেদ আলীর ছেলে, আব্দুর রসিদ(৪৭), মোঃ আনোয়ার হোসেন’র ছেলে আবু রায়হান(২৬),কে আটক করেন।
এদিকে বিল গোয়ালহাটির মোঃ নূরুল ইসলামের ছেলে, মোঃ উজ্জ্বল হোসেন কে নারী ও শিশু ২৯৫/২১ ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামিকে আটক করেছে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ।
মাদক বিরোধী অভিযানে এসআই রফিক এর নেতৃত্বে এ এসআই রুহুল আমিন সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে বাগাতিপাড়া জামনগর পুলিশ ক্যাম্প ইনচার্জ (কর্তব্যরত) এস,আই রফিক বলেন, মাদক সেবনরত অবস্থায় তাদেরকে আটক করা হয়।
তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রজু করা হয়েছে,(১১-৪-২০২২)ইং রোজ সোমবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে ।
নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী দাবি করেন, এই মুখোশধারী পশু এই প্রথম নয়!
পূর্বেও কয়েকবার পুলিশের হাতে আটক হয়ে জেল খেটেছে। এদের কারণে যুব সমাজ নষ্ট হচ্ছে, কিন্তু আইনের ফাঁকে বেরিয়ে এসে আবারো একই অপরাধ করে। এই সকল অপরাধীদের কান্ড দেখে মনে হয়, তাঁরা একই অপরাধ বারবার করতে উৎসাহ পাচ্ছে ।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com