বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম তিতাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত দৈনিক ক্রাইম তালাশ সম্পাদক এর একধাপ সফলতার জীবন কাহিনি পড়ুন প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষে রাজশাহী রেল শ্রমীক লীগের দোয়া মাহফিল রাজশাহী জেলা ছাত্রলীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন পালন বাগমারা উপজেলা কৃষকলীগেরর পূণাঙ্গ কমিটি গঠন ইমাম শূন‍্য কর্নহার জামে মসজিদ বাগমারার গোয়ালকান্দি ইউপিতে পূজা উদযাপন প্রস্তুতি সম্পুর্ণ বাগমারার তাহেরপুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নাসিরনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
রাজশাহীতে সক্রিয় অনলাইন জুয়াড়ি সিন্ডিকেট প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রাজশাহীতে সক্রিয় অনলাইন জুয়াড়ি সিন্ডিকেট প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক : গত ১৩ এপ্রিল বুধবার রাজশাহী থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পদ্মাটাইমসসহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে ও স্থানিয় কাগজে রাজশাহীতে সক্রিয় অনলাইন জুয়াড়ি সিন্ডিকেট, শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে তার মিথ্যা, ভিত্তীহিন বানোয়াট। সংবাদে অসোক ও নাহিদকে নিয়ে যে তথ্য দেয়া হয়েছে তার সম্পূর্ন মিথ্যা ও উদ্দেশ্য মুলক সংবাদের তিব্র প্রতিবাদ জানাচ্ছি।

শুক্রবার এক প্রতিবাদ লিপিতে আলুপট্রি এলাকার বাবলু ঘোষের ছেলে অসোক কুমার ঘোষ ও দূর্গাপুর উপজেলার দেবিপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে নাহিদের গনমাধ্যমে পাঠানো এক যৌথ প্রতিবাদ লিপিতে তাদের কে নিয়ে সংবাদে যে তথ্য প্রকাশ করা হয়েছে তার উদ্দেশ্য মুলক বলে দাবি করেন।

প্রতিবাদ লিপিতে আরো জানান, রাজশাহীতে আইপিএল ক্রিকেট নিয়ে বিভিন্ন বেটিং সাইডে ডলারের মাধ্যেমে জুয়া খেলে লাখ লাখ টাকা বিদেশে পাচার ও অনলাইন জুয়াড়ি সিন্ডিকেটের সদস্য হিসাবে নাহিদ নগরীতে লাখ লাখ টাকা কালেকশন করে ও অসোক অনলাইন জুয়াড়ি সিন্ডিকেটের সক্রিয় সদস্যসহ সংবাদে যে সব তথ্য দেয়া হয়েছে তা মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য মূলক ও ভুল তথ্য প্রকাশ করা হয়েছে।

প্রকৃত ঘটনা হচ্ছে, নাহিদ ও অসোক র্দীঘদিন আগে সখ করে দুই একবার তাদের বন্ধুদের পাল্লায় পড়ে খেলেছে। কিন্তুু বর্তমানে গত ২ বছর ধরে অনলাইন জুয়ার সাথে কোন ভাবেই জড়িত নেই তারা। অনলাইন জুয়া খেলার সাথে জড়িতো এমন কোন প্রমান নেই তাদের। তারা দুইজন বর্তমানে ব্যবসা করেন বলে দাবি করেন। একটি চক্র গনমাধ্যম কর্মীদের মিথ্যা তথ্য দিয়ে তাদের ক্ষতিকরার চেস্টা করছে ও তাদের কে জড়িয়ে মিথ্যা অপপ্রচার করছে।

প্রতিবাদান্তে

অসোক কুমার ঘোষ ও নাহিদ

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com