সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সনেট নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের রুবিনা আক্তারকে আহবায়ক ও সাহানা বেগমকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা সাংবাদিককে হেনস্থা করে পুলিশ বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ সাংবাদিককে হেনস্থা করে পুলিল বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ আত্রাইয়ে মিনা দিবস উদযাপন আত্রাইয়ে অ্যাসিস্টিভ ডিভাইস বিতরণ আমতলীতে পোস্টার লাগিয়ে চিকিৎসার প্রচারনা, ভুয়া ডাক্তারের আত্রাইয়ে মিনা দিবস পালিত নাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা
বাগাতিপাড়ায় জামনগর যুব উন্নয়ন সংস্থার ইফতার সামগ্রী বিতরণ

বাগাতিপাড়ায় জামনগর যুব উন্নয়ন সংস্থার ইফতার সামগ্রী বিতরণ

মোঃ রাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টারঃ- নাটোরের বাগাতিপাড়ায় জামনগর যুব উন্নয়ন সংস্থার পক্ষ থেকে ৩ শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

১৬-৪-২০২২ ইং রোজ শনিবার সন্ধায় জামনগর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রসঙ্গে পবিত্র মাহে রমজান উপলক্ষে, ৩ শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করেন জামনগর যুব উন্নয়ন সংস্থা।

এসময় জামনগর যুব উন্নয়ন সংস্থা সভাপতি, মোঃ ইশতিয়াকের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামনগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ গোলাম রাব্বানী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জামনগর পুলিশ ক্যাম্পের ইনচার্জ, এসআই রফিক,জামনগর যুব উন্নয়ন সংস্থার তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক, সাংবাদিক রাজিবুল ইসলাম বাবু, প্রধান উপদেষ্টা, মোঃশফিউজ্জামান মমিন,জামনগর ৫ নং ওয়ার্ডের ইউ,পি,সদস্য, মোঃ শহিদুল ইসলাম, বিশিষ্ট আম ব্যাবসায়ী,মোঃ বদর উদ্দিন, মোঃ জালাল উদ্দিন, জামনগর যুব উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বশির সরকার,যুগ্ন সাধারণ সম্পাদক, মোঃ মাইনুল ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, সহকারী কোষাধ্যক্ষ,মোঃ আব্বাস উদ্দিন ওরফে দুলাল,সহ এলাকা বাসী।

অনুষ্ঠানে জামনগর যুব উন্নয়ন সংস্থার সভাপতি, ইশতিয়াক, বলেন আমাদের লক্ষ, মদক মুক্ত সমাজ গড়া,নারী ও শিশু নির্যাতন রোধে এগিয়ে আশা, বাল্য বিবাহ দূরীকরণ, সুন্দর ও সুশীল সমাজ গড়া,মুনূর্ষ রুগিকে রক্ত দান,সুবিধা বঞ্চিত মানুষের পার্শে দাড়ানো, ইত্যাদি।

আপনার দোয়া করবেন আমরা যেন আমাদের লক্ষে পৌঁছাতে পারি এবং মদক মুক্ত সমাজ গড়তে পারি।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com