বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম তিতাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত দৈনিক ক্রাইম তালাশ সম্পাদক এর একধাপ সফলতার জীবন কাহিনি পড়ুন প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষে রাজশাহী রেল শ্রমীক লীগের দোয়া মাহফিল রাজশাহী জেলা ছাত্রলীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন পালন বাগমারা উপজেলা কৃষকলীগেরর পূণাঙ্গ কমিটি গঠন ইমাম শূন‍্য কর্নহার জামে মসজিদ বাগমারার গোয়ালকান্দি ইউপিতে পূজা উদযাপন প্রস্তুতি সম্পুর্ণ বাগমারার তাহেরপুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নাসিরনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
রাণীশংকৈলের পৌর কাউন্সিলর কুখ্যাত মোটরসাইকেল চোর পীরগঞ্জে গ্রেফতার

রাণীশংকৈলের পৌর কাউন্সিলর কুখ্যাত মোটরসাইকেল চোর পীরগঞ্জে গ্রেফতার

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভার কাউন্সিলর আব্দুর রাজ্জাক (৩৮) গত শনিবার ১৬ এপ্রিল রাতে পার্শ্ববর্তী পীরগঞ্জ পৌর শহরে তারাবী নামাজ চলাকালীন মসজিদ সংলগ্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করতে গিয়ে ধরা পড়ে গণধোলাই খেয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। রাজ্জাক রাণীশংকৈল পৌর শহরের ভান্ডারা মহল্লার মৃত মকবুল হোসেনের ছেলে ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর। পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, গতকাল ১৬ এপ্রিল রাণীশংকৈল পৌর কাউন্সিলর আব্দুর রাজ্জাককে মোটর সাইকেল চুরির ঘটনায় গ্রেফতার করা হয়। এনিয়ে তার বিরুদ্ধে পীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং তাকে জেলা জেল হাজতে পাঠানো হয়েছে।

রাণীশংকৈল থানা পুলিশ সূত্রে জানা গেছে, পৌর কাউন্সিলর আব্দুর রাজ্জাক দীর্ঘদিন ধরে একটি চক্র তৈরি করে রাণীশংকৈল, হরিপুর, বালিয়াডাঙ্গী, পীরগঞ্জ ও ঠাকুরগাও, দিনাজপুর, বগুড়া ও শেরপুর সহ দেশের বিভিন্ন স্থানে মোটর সাইকেল চুরি করে আসছিলেন। গত ২ সপ্তাহ আগে হরিপুরে মোটর সাইকেল চুরি করতে গিয়ে তিনি জনতার হাতে ধরা পড়েন এবং পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়। ক’দিন পরেই তিনি জামিনে মুক্তি পেয়ে আবার চুরির কাজে জড়িত হন। তার নামে এ পর্যন্ত বিভিন্ন থানায় ৩৫ টিরও বেশি মামলা দায়ের করা হয়েছে। সর্বশেষ গত ১৬ এপ্রিল পীরগঞ্জে মোটর সাইলে চুরি করতে গিয়ে তিনি গণধোলাই এর শিকার হন। এসময় ঠাকুরগাঁও ও রাণীশংকৈল থেকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং রাজ্জাককে গ্রেফতার করে।

এ ব্যাপারে রাণীশংকৈল পৌর মেয়র মোস্তাফিজুর রহমান জানান, কাউন্সিলর রাজ্জাককে প্রায় ৬ মাস আগে পৌরসভায় রেজুলেশন করে সাসপেন্ড করা হয়েছে এবং তার কপি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। এদিকে মোটর সাইকেল চোর রাজ্জাকের পিছনে একটি প্রভাবশালী চক্র কাজ করে আসছে বলে অনেকে ধারণা করছেন।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com