রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৫৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ঠাকুরগাঁওয়ে ৩টি ক্লিনিক সিলগলা গ্রেপ্তার – ১ জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগ’র নবনির্বাচিত কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত পুঠিয়ায় ৭৬২ কেজি ভেজাল গুড় জব্দ, গ্রেফতার-৭ আত্রাইয়ে যত্রতত্র অবৈধভাবে ব্যাঙের ছাতার মতো গড়ে উঠেছে ক্লিনিক বাগমারার গোয়ালকান্দি ইউপিতে ওয়ার্ড আওয়ামীলীগের কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত নওগাঁর আত্রাইয়ে চাঞ্চল্যকর চুরির ঘটনায় আটক-১ আসল কারখানায় নকল ক্যাবল, জরিমানা ২ লাখ রানীশংকৈলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পুঠিয়ায় কোভিড-১৯ প্রতিরোধ অবহিতকরন সভা অনুষ্ঠিত কেশরহাট পৌর বিএনপির সভাপতি হতে চান সাবেক মেয়র আলো
সাইকেল চালিয়ে অফিস করে আলোড়ণ সৃষ্টি করলেন ইউপি চেয়ারম্যান-আলমগীর সরকার

সাইকেল চালিয়ে অফিস করে আলোড়ণ সৃষ্টি করলেন ইউপি চেয়ারম্যান-আলমগীর সরকার

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী জেলার আওতাধীন বাগমারা উপজেলার ঐতিহ্যবাহী ইউনিয়ন পরিষদ হচ্ছে ১৩নং গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ।
গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত।
৯টি ওয়ার্ড হচ্ছে ১নং কনোপাড়া, ২নং সাজুরিয়া, ৩নং রামরামা, ৪নং পলাশী, ৫নং গোয়ালকান্দি, ৬নং উদপাড়া, ৭নং চেউখালী, ৮নং সমষপাড়া, ৯নং কামারখালী।
গোয়ালকান্দি ইউনিয়ন এর আয়তন ২৪.৬ বর্গ কিলোমিটার।
গোয়ালকান্দি ইউপির মোট জনসংখ্যা ২৭৫০৬।
গত ৫জানুয়ারি ইউপি নির্বাচনে নৌকা মার্কা নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়ে ৩য় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আলমগীর সরকার।
ইতিমধ্য তিনি গত কয়েকদিন যাবত বাইসাইকেল চালিয়ে ইউপি অফিস ও ইউপির বিভিন্ন অঞ্চলে বিভিন্ন সমস্যার সমাধান করে সারা বাগমারায় বেশ আলোড়ণ সৃষ্টি করছেন।
এ ব্যাপারে গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার বলেন, আমি চিন্তা ভাবনা করেছি ইউপির মধ্য বিভিন্ন কাজে যাতায়াত এর জন্য আমি বাইসাইকেল ব্যবহার করব।
অত্র ইউপির বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ আমাকে প্রতিনিয়ত বলতেন তুমি মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় তোমাকে আমরা সালাম দিই তুমি কোন কর্ণপাত করোনা তাদের এই অভিযোগের ভিত্তিতে আমি বিশেষভাবে উপলব্ধি করে বাইসাইকেল চালিয়ে আমার অফিসিয়াল ও ইউপির মধ্য বিভিন্ন কার্যক্রম চালব -ইনশাহআল্লাহ।
এ ব্যাপারে এলাকার সুধীজনরা বলেন, গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার যাতায়াত এর জন্য বাইসাইকেল চালিয়ে অফিস ও ইউপির বিভিন্ন কার্যক্রমের সমাধান করে দেওয়ার যে সিদ্ধান্ত গ্রহন করেছেন আমরা তার এই সিদ্ধান্তকে সাধুবাদ জানাই ও তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com