মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা উপজেলা ছাত্রলীগে’র সাধারণ সম্পাদক পদপ্রার্থী জোহান মোল্লা

বাগমারা উপজেলা ছাত্রলীগে’র সাধারণ সম্পাদক পদপ্রার্থী জোহান মোল্লা

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী বাগমারা উপজেলা ছাত্রলীগ সভাপতি পদপ্রার্থী পদে সিভি বা জীবনবৃত্তান্ত তথ্য জমা দিয়েছে মোঃ জোহান মোল্লা

গত ২৪ তারিখ রাজশাহী জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তার সমর্থকদের সাথে নিয়ে মোটরসাইকেল যোগে শোডাউন নিয়ে আনন্দ মুখর পরিবেশে তার জীবন বৃত্তান্ত জমা প্রদান করেন।

রাজশাহী বাগমারা ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়ন গোয়ালকান্দি গ্রামের মোঃ আঃ রাজ্জাক মোল্লা গোয়ালকান্দি ইউপি বর্তমান সহ- সভাপতি ১৩ নং গোয়ালকান্দি ইউপি। আওয়ামীলীগের ও সাবেক ৩ বারের সফল নির্বাচিত সাধারণ সম্পাদক ও সাবেক প্রচার সম্পাদক গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূলের পর্যাযের নির্যাতিত একজন রাজনৈতিক পরিবারের ছেলে মোঃ জোহান মোল্লা।

বাবা ও পরিবারের রাজনৈতিক অনুপ্রেরণা বাগমারা ছাত্র লীগের পাশে গোয়ালকান্দি ইউনিয়ন ছাত্রলীগের কমিটির সদস্য হিসাবে দায়িত্বশীল প্রশংসনীয় কাজ করে যাচ্ছেন।

জোহান মোল্লা গোয়ালকান্দি ইউনিয়ন ছাত্রলীগ নির্বাচন সমন্বয়ক কমিটির অভিজ্ঞতা অর্জন সহ মাঠ পর্যাযে ছাত্রলীগ কর্মীদের সুসংগঠিত উপজেলায় সুপরিচিত একজন মুখ জোহান মোল্লা। ছাত্রলীগ সদস্য হিসাবে না কর্মী হিসাবে কাজ করছেন বাগমারা উপজেলা ছাত্রলীগের পাশে সব সময় এই জোহান মোল্লা।

জোহান মোল্লা বলেন, বাগমারা উপজেলা গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সুপরিচিত একজন মানুষ আমার বাবা দীর্ঘদিন রাজনৈতিক জড়িত তার অনুপ্রেরণা বাগমারা ছাত্রলীগের আগামী কমিটির উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসাবে জীবনবৃত্তান্ত জমা দিয়েছি। আপনারা আমার জন্য দোয়া করবেন আগামীতে সাধারণ সম্পাদক জয়ী হলে ছাত্রদের অধিকার ও উপজেলা ছাত্রলীগের পাশে থেকে সুসংগঠিত সংগঠন হিসাবে বঙ্গবন্ধু আর্দশ বুকে ধারণ করে সোনার বাংলা গড়তে একবন্ধন হয়ে কাজ করবো।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com