সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:০০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সনেট নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের রুবিনা আক্তারকে আহবায়ক ও সাহানা বেগমকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা সাংবাদিককে হেনস্থা করে পুলিশ বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ সাংবাদিককে হেনস্থা করে পুলিল বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ আত্রাইয়ে মিনা দিবস উদযাপন আত্রাইয়ে অ্যাসিস্টিভ ডিভাইস বিতরণ আমতলীতে পোস্টার লাগিয়ে চিকিৎসার প্রচারনা, ভুয়া ডাক্তারের আত্রাইয়ে মিনা দিবস পালিত নাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা
রাণীশংকৈলে নীলগাই উদ্ধার অতপর: বিজিবি’র সামনে জবাই করলেন এলাকাবাসি

রাণীশংকৈলে নীলগাই উদ্ধার অতপর: বিজিবি’র সামনে জবাই করলেন এলাকাবাসি

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের ভরনিয়া উত্তর মন্ডলপাড়া এলাকায় গ্রামবাসিরা একটি নীলগাই উদ্ধার করে জবাই করেছে। বৃহস্পতিবার (১২ মে) সকাল সাড়ে ১১ টায় এঘটনাটি ঘটে।জানা গেছে এদিন সকালে এলাবাসিরা একটি নীল গায় দেখতে পায়। গাইটিকে ধরার জন্য অনেক ছুটা ছুটি করে। এক পর্যায়ে নীলগাইটি হাঁপিয়ে গেলে স্থানীয়দের হাতে ধরা পড়ে। গাইটি অতিরিক্ত অসুস্থ হয়ে পড়লে মরে যেতে পারে এরকম ভেবে গ্রামবাসিরা দু’জন বিজিবি সদস্যের উপস্থিতিতে গাইটিকে জবাই করে ফেলে।তবেএলাকাবাসিরা ধারণা করছে এটি ভারত থেকে বাংলাদেশে এসেছিল।

এ বিষয়ে ধর্মগড় ইউপি চেয়ারম্যান আবুল কাশেম বলেন,আমি শুনেছি, অনেকক্ষন ধরে নীল গায়টিকে গ্রামবাসিরা পিটাপিটি করে এবং গাইটি হ্যাঁপিয়ে গেলে ধরা পড়ে। মরার ভয়ে এলাকাবাসি জবাই করে দেয় আমি খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ইউএনও স্যারকে বিষয়টি অবগত করি তিনি যা সিদ্ধান্ত নিবেন তাই হবে।এ ব্যাপারে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ বলেন,চেয়ারম্যান আমাকে খবর দিয়েছে, খবর পাওয়ার সাথে সাথে বন বিভাগের দু’জন কর্মকর্তা ও থানা পুলিশকে ঘটনাস্থলে পাঠিয়েছি এবং বিভাগীয় বন কর্মকর্তাকে জানিয়েছি তিনি সরেজমিনে তদন্তপুর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন। বিজিবি সদস্যদের উপস্থিতিতে জবাইয়ের বিষয়টি জনতে চাইলে তিনি বলেন তাদের সংশ্লিষ্টতা থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com