সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সনেট নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের রুবিনা আক্তারকে আহবায়ক ও সাহানা বেগমকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা সাংবাদিককে হেনস্থা করে পুলিশ বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ সাংবাদিককে হেনস্থা করে পুলিল বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ আত্রাইয়ে মিনা দিবস উদযাপন আত্রাইয়ে অ্যাসিস্টিভ ডিভাইস বিতরণ আমতলীতে পোস্টার লাগিয়ে চিকিৎসার প্রচারনা, ভুয়া ডাক্তারের আত্রাইয়ে মিনা দিবস পালিত নাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা
হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩

হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩

মাহাবুব আলম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুরে জমি রেজিষ্ট্রি না দেওয়ায় ছেলের হাতে মা খুন হওয়ার অভিযোগ উঠেছে।গত শুক্রবার দিবাগত রাতে গেদুরা ইউনিয়নের পচ্ছিম বনগাঁও উত্তর পাড়া গ্রামের আফতাব উদ্দিনের স্ত্রী আনসারী বেগম পারুল (৭০) নামে এক বৃদ্ধা মাকে খুন করেছে ছেলে এজাবুদ্দিনের নামে এক ব্যাক্তি।

নিহতের স্বামী আফতাব উদ্দীন বাদী হয়ে দুই ছেলেসহ ৮ জনের নাম উল্লেখ্য করে হরিপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।আসামীরা হলেন, ছেলে এজাবুদ্দিন বাবু (৩৫), রফিকুল ইসলাম (৪৭), ছেলের স্ত্রী রুম্পা (২৬), জামাল উদ্দিন (৫০), জিএম (৩০), সাইদুর রহমান (৪০), নজরুল (৫০) সহ অজ্ঞাতনামা ৩ থেকে ৪জন।

অভিযোগ সূত্রে জানা গেছে, মামলাম বাদী কিছুদিন পূর্বে তার দুই সন্তানকে নিজ ১৭ লক্ষ টাকা দিয়ে শর্তসাপেক্ষে একটি এসকেবেটার (ভেকু) ক্রয় করে দেয়। কিছু পরে শর্ত অনুযায়ী উক্ত টাকা দুই ছেলের কাছ থেকে ফেরত চাইলে তারা টাকা দিতে টালবাহানা শুরু করেন। এক সময় বাদী বিরক্ত হয়ে অন্য দুই ছেলেকে ঐ টাকার পরিবর্তে বসতভিটায় ২বিঘা জমি খোস কবলা মুলে রেজিষ্ট্রি করে দেয়। জমি রেজিষ্ট্রি দেওয়ার পর থেকে টাকা না ফেরত দেওয়ায় দুই ছেলেসহ উক্ত আসামীরা মা বাবার উপর ক্ষিপ্ত হয়ে উঠে।

(শুক্রবার ১৩ মে) রাতে এই নিয়ে মা বাবার সঙ্গে দুই ছেলে বাকবিতন্ড হয়। এরপর সবাই খাওয়া দাওয়া করে নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়ে এবং মামলার বাদী (বাবা) বসতবাড়ীর উত্তর ভিটার শয়ন কক্ষে ঘরের দরজা বন্ধ করে ঘরের ভিতরে ঘুমিয়ে পড়ে এবং তার স্ত্রী শয়ন কক্ষে ঘরের দরজার পাশে বারান্দায় দরির খাটের উপর ঘুমিয়েপড়ে।

শনিবার ১৪ মে ভোরে নিহতের স্বামী বউকে ডাকতে গেলে দরজা খুলে দেখে তাঁর বউ ঘরে নেই।বউকে ঘরে না পেয়ে খুজতে খুজতে নিজ বাড়ী হইতে আনুমানিক ৫০০ গজ দুরে আম, লিচু ও কাঁঠাল বাগানের ভিতরে রক্তাক্ত অবস্থায় আনসারী বেগম পারুল (৭০) এর লাশ দেখতে পায়। স্বামী আফতাব উদ্দিন।
নিহতের সত্যতা নিশ্চিত করে ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম বলেন, ঘটনা শুনে ঘটনা স্থল পরিদর্শন করেছি।

হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম হত্যা মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের স্বামী আফতাব উদ্দিন, বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছি। আমি সহ থানা পুলিশফোর্স ঘটনা স্থল পরিদর্শন করেছি।লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে।এবং তিন জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিরা পলাতক রয়েছে তাঁদের ধরার প্রক্রিয়া চলছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com