রবিবার, ২৬ Jun ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাণীশংকৈলে বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনে নির্বাচিত সভাপতি আতাউর, সম্পাদক আলিফ

রাণীশংকৈলে বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনে নির্বাচিত সভাপতি আতাউর, সম্পাদক আলিফ

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন( রবিবার ১৫ মে) সকালে পৌরশহরের শান্তা কমিউনিটি সেন্টারে উৎসব মূখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়। সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনি সম্পাদক এই ৩ টি পদে মোট ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সকাল ১১ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত গোপন ব্যলোটের মাধ্যমে ভোট গ্রহণ চলে।

নির্বাচনের ফলাফলে সভাপতি পদে উপজেলা বিএনপি’র সাবেক সম্পাদক আতাউর রহমান ২৯৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মনজুরুল আলম পায় ২৫৫ ভোট। সাধারণ সম্পাদক পদে ইউনিয়ন সাধারণ সম্পাদক আল্লামা আল ওয়াদুদ বিন নূর আলিফ ২২৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি’র প্রচার সম্পাদক নুর নবী ১৮৫ এবং পৌর বিএনপি’র সহ-সভাপতি মাহমুদুন নবী পান্না বিশ্বাস পায় ১৪২ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে মোখলেসুর রহমান বকুল মজুমদার ৩১১ পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা বিএনপির সদস্য আফাজ হোসেন পান ২৩৫ ভোট। সম্মেলনে মোট ভোটার ছিলেন ৫৮২ জন এবং ভোটাধিকার প্রয়োগ করেন ৫৫১ জন।
নির্বাচনের দায়িত্ব পালন করেন নির্বাচন প্রস্তত কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা নূর করিম, সদস্য এ্যাডভোকেট সারওয়ার হোসেন ও এ্যাডভোকেট বদিউজ্জামান বাদল।

এ সময় উপস্থিত ছিলেন, পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি ও ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুর রহমান জাহিদ, জেলা সমন্বয়ক সুলতানুল ফেরদৌশ নম্র চৌধুরী, মানবাধিকার বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট জয়নাল আবেদীন,পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, রাণীশংকৈল উপজেলা বিএনপি’র নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আইনুল হক মাস্টার, জমিরুল ইসলাম (চেয়ারম্যান),মানিক হোসেন, শাহাদাত হোসেন, খলিলুর রহমান প্রমুখ।এ ছাড়াও সম্মেলনে জেলা ও বিভিন্ন উপজেলা বিএনপি’র নেতাকর্মি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com