বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
পুঠিয়ায় হেরোইন ও পিস্তলসহ হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

পুঠিয়ায় হেরোইন ও পিস্তলসহ হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

মোঃ আরিফুল ইসলাম রুবেল স্টাফ রিপোর্টারঃ রাজশাহীর পুঠিয়ায় হেরোইন ও পিস্তলসহ ২জন কুখ্যাত মাদক কারবারি ও হত্যা মামলায় পলাতক প্রধান দুই আসামীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (১৬ মে)দিবাগত রাত সোয়া ১১টায় উপজেলার পুঠিয়ার বানেশ্বর পূর্বপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারশত গ্রাম হেরোইন, একটি পিস্তল, দুইটি ম্যাগজিন ও চার রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। অবৈধ অস্ত্র ও মাদক বহনকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ কর হয়।
গ্রেফতারকৃতরা চারঘাট থানার শিবপুর গ্রামের মোঃ সাইনুদ্দিনের ছেলে সাব্বির উদ্দিন (২৮) ও একই থানার তাতারপুর গ্রামের মোঃ মোনায়ারুল ইসলামের ছেলে মোঃ কামাল (৪১)।

রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর তত্বাবধানে অভিযানটি পরিচালনা করেন রাজশাহী জেলা ডিবি পুলিশের পরিদর্শক আতিকুর রেজা সরকার ও সঙ্গীয় ফোর্স। তাদের বিরুদ্ধে হত্যাসহ মাদক সংক্রান্ত একাধিক মামলা রয়েছে। গত (১৫ মার্চ) সন্ধ্যার দিকে চারঘাটের শলুয়া ইউনিয়নের তাতারপুর মন্ডলপাড়া গ্রামে শাহাবাজ আলী নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়। সেই মামলার এজাহারভুক্ত ১নং আসামি কামাল এবং ৩নং আসামি সাব্বির।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় আজ মঙ্গলবার সকালে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন বলেন, মঙ্গলবার আটককৃত দুইজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com