রবিবার, ২৬ Jun ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
নওগাঁর আত্রাইয়ে গৃহবধূ সুখি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

নওগাঁর আত্রাইয়ে গৃহবধূ সুখি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

আত্রাই উপজেলা প্রতিনিধিঃ- ন‌ওগাঁর আত্রাইয়ের বিশা ইউনিয়নের ভাঙ্গা জাঙ্গাল বাজার এলাকার দর্শন গ্রামে স্বামীর নির্যাতনে গৃহবধু সুখীর হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও গ্রামবাসী।

রবিবার (২২ মে) দুপুরে আত্রাই-সিংড়া সড়কের ভাঙ্গা জাঙ্গাল বাজার এলাকায় গ্রামবাসীর আয়োজনে ঘন্টাব্যাপী মানবন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সকলেই জড়িতদের ফাঁসির দাবিতে শ্লোগান দেয়।

মানববন্ধন চলাকালে দেওয়া বক্তব্যে নিহত গৃহবধু সুখীর মা বলেন, গত ১৭ আগষ্ট (২০২১) পারিবারিক ভাবে তার মেয়ে ও এক‌ই এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে রাসেল হোসেনের সাথে বিয়ে হয়। কিন্তু বিয়ের কিছুদিন পর থেকে রাসেল সুখী খাতুনকে যৌতুকের জন্য মারধর শুরু করে। পারিবারিকভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা করেও ব্যর্থ হই আমরা।

নিহত সুখীর ভাই আতিক জানায়, গত ১২ মে রাতে রাসেল তার পরিবারের সদস্যদের সহযোগিতায় যৌতুকের জন্য সুখীর সাথে কথা-কাটাকাটির এক পর্যায়ে সুখীর শরীরের বিভিন্ন স্থানে ইট দিয়ে আঘাত করলে সুখীর মৃত্যু হয়।

এ সময় সুখীর ভাই আরো বলেন, আমার বোনকে যখন হত্যা করা হয় সেখানে উপস্থিত ছিলেন, রুবেল, হুমায়ন, আব্দুল কুদ্দুস, বেলাল সরদার, ইসহাক।

থানায় অভিযোগ করতে গেলে পোষ্টমোর্টেম রিপোর্ট না আসা পর্যন্ত থানায় মামলা করা যাবে না বলে থানা পুলিশ জানায়। গত ১৮ মে মোকাম ন‌ওগাঁ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল-১ এ
একটি হত্যা মামলা দায়ের করেছেন। তাদের দাবি, মামলাটির সঠিক তদন্ত করলেই তিনি বোন হত্যার ন্যায় বিচার পাবেন।

মানববন্ধনে সাবেক মেম্বার জহরুল ইসলাম জাহেদ বলেন, ছেলের পরিবার একটি খুনি পরিবার। রাসেল ও রুবেল ইতোপূর্বে পৃথক পৃথক হত্যা মামলার প্রধান আসামি। বর্তমানে তারা জামিনে আছে।
অহিদুর রহমান ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক, মোঃ রুস্তম আলী, মোঃ বুলবুল হোসেন, মোঃ আতিক ভাইসহ ভাঙ্গা জাঙ্গাল গ্রামের শতাধিক নারী-পুরুষ অংশ নেয়।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com