রবিবার, ২৬ Jun ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাঁটাখালি পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের অভিযোগ

কাঁটাখালি পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর কাঁটাখালি পৌরসভায় ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব নেয়ার মাত্র ৬ মাসেই পৌর বাসীর কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন আনোয়ার সাদাত নান্নু। গত ৬ মাসে দিন -রাত সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন পৌর বাসীর জন্য তিনি। অপরদিকে একটি স্বাধীনতা বিরোধী চক্র তাকে বিএনপির সমর্থক হিসাবে অপপ্রচার চালিয়ে আওয়ামী লীগের রাজনিতিতে ফায়দা লুটতে মরিয়া হয়ে উঠেছে বলে অভিযোগ করেন নান্নু।

জানা গেছে, মেয়র আব্বাস বরখাস্ত হওয়ার পরে গত ১২ ডিসেম্বর ২০২১ ইং তারিখ থেকে কাঁটাখালি পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র হিসাবে দায়িত্ব গ্রহন করেন কাঁটাখালি পৌর সভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার সাদাত নান্নু। সেই দিন থেকে পৌর সভার সকল কাউন্সিলর ও কর্মকর্তা এবং কর্মচারীদের নিয়ে পৌরবাসীর সেবায় পরিশ্রম করে যাচ্ছেন তিনি। এর মধ্যে নিজের কর্ম ও সততা এবং নিষ্ঠার সাথে পৌরবাসীর সেবায় কাজ করে চলেছেন। অল্প সময়ের মধ্যে দলমত নির্বিশেষে সবার প্রিয় ব্যক্তিত্ত হিসাবে স্থান করে নিয়েছেন তিনি।

খোঁজ নিয়ে আরো জানা গেছে, নান্নু আওয়মী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মীদের গুড বুকে স্থান পেয়েছেন তার ব্যক্তিত্ত। তার কর্মের দক্ষতা ও আন্তরিকতায় সন্তুুষ্ঠ পৌরবাসী। মেয়র হিসাবে যোগদানের পর থেকেই তার বিরুদ্ধে নানা অপপ্রচার করছে একটি পক্ষ। তার এমন জনপ্রিয়তা সইতে পারছে না একটি স্বাধীনতা বিরোধী অপশক্তি একটি চক্র। সহোযোগীতা তো দূরের কথা যুবদলের কমিটির একটি ভূয়া দলিল গনমাধ্যম কর্মীদের দিয়ে ও মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত সিষ্টি করছে। তাকে যুবদল নেতা হিসাবে রাজনৈতিক অঙ্গনে তুলে ধরতে মরিয়া হয়ে উঠেছে ওই চক্রটি। তাদের এমন নোংরামির তিব্র নিন্দা জানান সাহদাত হোসেন নান্নুসহ পৌর সভার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দরা।

কাঁটাখালি পৌরসভার যুবদলের আহব্বায়ক ও জেলা যুবদলের সহ সভাপতি সাবেক মেয়র প্রার্থী মো মাসুদ রানা বলেন, ভারপ্রাপ্ত মেয়র হিসাবে যোগ্য নান্নু। ভারপ্রাপ্ত মেয়র হিসাবে দাইত্ব গ্রহনের পরে থেকে একটি পক্ষ তার বিরুদ্ধে অপপ্রচার করছে। সে কখনও যুবদলের সাথে জড়িতো ছিলো না। যে কমিটির কাগজ গনমাধ্যম কর্মীদের কাছে দেয়া হয়েছে যে নান্নু যুবদল নেতা ছিলেন সে টি ভুয়া একটি কমিটির কাগজ। সেই কমিটির কোন ভিত্তি নেই।

কাঁটাখালি পৌর যুবলীগ নেতা জনি ইসলাম বলেন, ২০১৫ সালে তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ছিলেন তিনি। ছোট থেকেই আওয়ামী লীগের রাজনিতির সাথে জড়িতো। সাম্প্রতিক কাঁটাখালি পৌর আওয়ামী লীগের কমিটির গুরুত্ত পূর্ন পদে রাখা হয়েছে তাকে। সে ছোট থেকেই মানুষের সেবা করে আসছে। তার ওয়ার্ডেও ব্যপক জনপ্রিয়তা রয়েছে। ভারপ্রাপ্ত মেয়র হিসাবে যোগদানের অল্প সময়ের মধ্যে পৌরবাসীর ভরসার স্থান হিসাবে তাকে মনে করছে।

তিনি আরো বলেন, এর মধ্যে পৌর সভার রাস্তা-ঘাট উন্নয়নের ব্যাপারে উদ্যোগ নিয়েছেন তিনি। পৌর এলাকার ড্রেনেজ সমস্যা, জলাবদ্ধতা সমস্যা নিরসনসহ পৌর এলাকা সৌন্দর্য বৃদ্ধির জন্যও কাজ করে যাচ্ছেন। একটি পক্ষ তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে রাজনিতিতে ফায়দা লুটতে চাই। মিথ্যা অপপ্রচার করে তারা নান্নুর সুনাম ক্ষুন্ন করতে পারবে না।

ভারপ্রাপ্ত মেয়র আনোয়ার সাদাত নান্নু বলেন, জনগণের সেবা করার জন্য আমি ছোট থেকে রাজনীতিতে এসেছেন। জনগণের পাশে থেকে তাদের নানা সমস্যা সমাধানের চেষ্টায় নিজেকে গড়ে তুলেছি। আমি ছোট বেলা হতে পিতার মুখ থেকে মুক্তিযুদ্ধের গল্প শুনতে শুনতে বড় হয়েছি। জেনেছি সেই মহান নেতা বাংলার হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শ্রেষ্ঠত্বের অহংকারে আমি গর্বিত।

তিনি আরো বলেন, সন্ত্রাস, দূর্নীতি, অন্যায়, অত্যাচার, নিপীড়ন, মাদকমুক্ত, শোষণহীন সমাজ প্রতিষ্ঠাই হচ্ছে আমার মূল লক্ষ্য। ডিজিটাল সেবা পৌছে দেয়ার লক্ষ্যে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তথা ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার স্বপ্ন ও প্রত্যয় নিয়ে কাঁটাখালি পৌরসভাও অতিশীঘ্রই কাংখিত লক্ষ্যে পৌছে যাবে ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, ভারপ্রাপ্ত মেয়র হিসাবে দায়িত্ত নেয়ার পর থেকে একট কুচক্র মহল স্বাধীনতা বিরোধী শক্তি আমার সুনাম ক্ষুন্ন করতে উঠে পড়ে লেগেছে। সাম্প্রতিক গনমাধ্যম কর্মীকে মিথ্যা ও বিভ্রান্ত এবং উদ্দেশ্য মূলক ভাবে আমার পরিবার ও রাজনৈতিক কর্মকান্ড নিয়ে মিথ্যা অপপ্রচার করছে। আমি কোন দিন স্বাধীনতা বিরোধী শক্তি কোন দলের সাথে জড়িত ছিলাম না। আমি কোন দিন যুবদলের কমিটিতে ছিলাম না। আমার বাবার দেখানো আদর্শে ও বঙ্গবন্ধুর আদর্শকেই প্রাধান্য দিয়ে জনগনের মন জয় করে বিপুল ভোটে জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছি।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com