বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:০৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
পুঠিয়ায় ৭৬২ কেজি ভেজাল গুড় জব্দ, গ্রেফতার-৭

পুঠিয়ায় ৭৬২ কেজি ভেজাল গুড় জব্দ, গ্রেফতার-৭

মোঃ আরিফুল হক (রুবেল) পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় ভেজাল গুড় তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। শুক্রবার (২৭ মে) রাত ১১টার দিকে উপজেলার ঝলমলিয়া বাজারে ওই অভিযান পরিচালনা করা হয়।

এ সময় কারখানা থেকে ৭৬২ কেজি ভেজাল গুড়, গুড় তৈরির বিভিন্ন উপকরণ চিনি, হাইড্রোজ, ফিটকিরি, ডালডা ও বিভিন্ন ক্ষতিকর রাসায়নিক উপাদান জব্দ করে পুঠিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলামের নেতৃত্বে পুঠিয়া থানা পুলিশের একটি টিম।

পুঠিয়া থানার পুলিশ সূত্র জানায়, ভেজাল গুড় উৎপাদন ও বাজারজাতকরনের জড়িত থাকায় সাতজনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তিরা হচ্ছেন : পুঠিয়া উপজেলার কানাইপাড়া এলাকার রজব সরদার (২৬) ও পান্নাপাড়া গ্রামের সোহাগ হোসেন (৩০), জেলার বাঘা উপজেলার আড়ানী দিয়ারপাড়া এলাকার আলী হোসেন (২৮), হ্নদয় আলী (২০), জয়নাল (৪৫), সজীব আলী ( ২০) ও বাউশা কাচারীপাড়ার সুব্রত সরকার (২৬)।

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়াদী হোসেন বলেন, শুক্রবার রাতে থানা পুলিশের একটি বিশেষ অভিযানে ওই এলাকার একটি কারখানায় আখের রস ছাড়াই শরীরের জন্য ক্ষতিকর উপাদান দিয়ে গুড় তৈরির সময় ৭জনকে গ্রেপ্তার করা হয়। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে। আজ শনিবার দুপুরের পর তাঁদের সকল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com