বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
আত্রাই উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা হয়েছে

আত্রাই উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা হয়েছে

সামসুজ্জামান সেন্টু আত্রাই উপজেলা প্রতিনিধিঃ- ন‌ওগাঁর আত্রাই উপজেলার ভোঁপাড়া ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ ইং অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। আজ রবিবার (২৯মে) সকাল ১১টায় ইউনিয়ন পরিষদের হলরুমে ওই বাজেট ঘোষণা করা হয়। বাজেট অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভোঁপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নাজিমউদ্দিন মন্ডল।

সভাপতি নিজেই ২০২২-২৩ অর্থ বছরের খসড়া বাজেট সভায় পেশ করেন। উক্ত খসড়া বাজেটের উপর বিস্তারিত আলাপ আলোচনা হয় এবং আয় খাতে রাজস্ব তহবিলে ট্যাক্স, ফি ধার্য্য, আদায়ের প্রস্তাব আলোচনা সাপেক্ষে গৃহীত হয় এবং ব্যয় খাতে অত্র ইউনিয়নের হত দরিদ্রও নারী উন্নয়ন আগ্রাধিকার দিয়ে আলোচনা সাপেক্ষে টাকা নির্ধারণ করার প্রস্তাব সর্বসম্মতিক্রমে গ্রহন করা হয়।

বাজেট সভায় উপস্থিত ছিলেন, পুরুষ মেম্বার সাইদুর রহমান, নজরুল ইসলাম মৃধা, বিপ্লব আকন্দ, আনোয়ার হোসেন, মোঃ গোলাম হোসেন, রুহুল আমিন, আতোয়ার হোসেন, হামিদুল ইসলাম, মহিলা মেম্বার শেফালী বেগম, মকছেদা পারভিন, আয়েশা বেগম। ট্যাগ অফিসার আজহারুল, ইউনিয়ন পরিষদের সচিব জাহাঙ্গীর আলম, ইউনিয়ন কৃষি কর্মকর্তা শাহিনুর, বাঁকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা মোঃ আহকাম হোসেন, কাশিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাছুদ রানা, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, ইউনিয়ন যুবলীগের সভাপতি জালাল উদ্দিন টুকুসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এই বাজেটে আয় ধরা হয়েছে দুই কোটি চার লাখ বাহাত্তর হাজার ৯৭৪ টাকা ও ব্যয়‌ ধরা হয়েছে দুই কোটি চার লাখ বাহাত্তর হাজার ৯৭৪ টাকা।

 

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com