রবিবার, ২৬ Jun ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কেশরহাট পৌর বিএনপিকে চাঙা করতে শফিকুলের বিকল্প নেই

কেশরহাট পৌর বিএনপিকে চাঙা করতে শফিকুলের বিকল্প নেই

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌর বিএনপির সম্মেলন আগামী ৩ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে। দীর্ঘদিন পর সম্মেলনে ভোটের মাধ্যমে কমিটি গঠন করা হবে। সে উপলক্ষে নেতা কর্মীদের মাঝে দেখা দিয়েছে চরম উচ্ছাস ও উদ্দিপনা। সাধারণত সম্পাদক পদে লোড়তে মাঠে নেমেছেন একাধিক প্রার্থী। প্রত্যেকেই দিনরাত ভোটারদের দারে গিয়ে ভোট চাইছেন। ভোটার রয়েছে মোট ৬৩৯ জন।

সম্মেলনের মাধ্যমে বিএনপির সংগঠন কে শক্তিশালী করতে সাহসী নেতা হিসেবে সাধারণ সম্পাদক পদে পৌর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও সাবেক কাউন্সিউলর শফিকুল ইসলামের বিকল্প দেখছেননা ভোটাররা।

পৌর বিএনপির নেতা-কর্মী সূত্রে জানা গেছে, কোণঠাসা বিএনপির সংগঠন থেকে চাঙা করতে শফিকুল ইসলামকে প্রয়োজন। তার নেতৃত্বে বিএনপির আন্দোলন আরো গতিশীল হবে বলে মনে করছেন অনেকে। সে অন্যায়ের প্রতিবাদ করতে যেমন পিছ পা হোন না, তেমনি রাজনৈতিক পোগ্রাম গুলোতে তার ভুমিকা থাকে দুর্দান্ত। শফিকুল ইসলাম কেশরহাট পৌর বিএনপির সাধারণ সম্পাদক নির্বাচিত হলে আগামী দিনে বিএনপি অবস্থা এখানে দৃষ্টান্ত হবে বলেও মনে করছেন তারা।

এবিষয়ে পৌর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বলেন, আমাকে বিজয়ী করতে ভোটারদের দ্বারে দ্বারে আমার সঙ্গে অসংখ্য নেতা-কর্মীরা যাচ্ছেন। এবার আমাকে এই মূল্যাবান পদে নিয়ে আসতে সকলের আগ্রহ দেখে আমি অতন্ত খুশি। আমি নিজেও ভোটার দের কাছে যাচ্ছি তারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে আমি আশা করছি। আমি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে সকল বিএনপির নেতা-কর্মীদের ভালোবাসা দিয়ে একত্র করে, আগামীতে বিএনপির কার্যক্রমকে গতিশীল করবো ইনশাআল্লাহ।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com