রবিবার, ২৬ Jun ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
আত্রাইয়ে রেলের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

আত্রাইয়ে রেলের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

আবুহেনা নিজস্ব প্রতিবেদকঃ নওগাঁর আত্রাই উপজেলার রেলস্টেশন ও রেজিস্ট্রি অফিস এলাকায় চারটি দোকানে ১৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৬ জুন) দুপুর ১২টার সময় এসব জরিমানা আদায় করেন বাংলাদেশ রেলওয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও ডিভিশনাল এস্টেট অফিসার মো. নুরুজ্জামান।
উচ্ছেদ অভিযানে উপজেলার রেলস্টেশন ও রেজিস্ট্রি অফিস এলাকায় বিভিন্ন অবৈধভাবে স্থাপনা করায় রিয়া ইলেকট্রনিকে পাঁচ হাজার, আদর্শ জুয়েলার্সে পাঁচ হাজার, সীমা কসমেটিকসে পাঁচ হাজার, জয় মিষ্টি ভান্ডারে তিন হাজার।তিনি এ সময় বলেন রেলের সম্পত্তিতে কোন প্রকার স্থাপনা করা যাবেনা এবিষয়ে তিনি উপজেলা ভূমি কর্মকর্তা সজাগ দৃষ্টি রাখার নির্দেশ প্রদান করনে।আত্রাই বাজার বনিক সমিতির সভাপতি সামসুল আলম বলেন একই সম্পত্তি কখনো পানি উন্নয়ন বোর্ড,কখনও রাজস্ব বিভাগ,কখনও জুট করপোরেশন এই সম্পত্তির দাবী করে রেল বলে সম্পত্তি রেলের আমরা ব্যবসায়ীরা চরম আতংকে দিন যাপন করছি। সম্পত্তি মালিক এক পক্ষ হলে তা ভাল হতো আমরা ভালভাবে ব্যবসা বানিজ্য করতে পারতাম বিধিমালা অনুয়ায়ী আমরা কর পরিষদ করতাম।

মো. নুরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, প্রত্যেক ব্যবসায়ীকে সতর্কতামূলক জরিমানা করা হয়েছে। তারা সংশোধিত না হলে পরবর্তীতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কাজী মো. অনিক ইসলাম, সান্তাহার রেলওয়ে আর এন বি কর্মকর্তা মো. নূর‌এ নবী, সান্তাহার কানঙ্গো মো. মহাসিন, আত্রাই থানা এসআই নূরুল আমিন, এসআই চাঁদ আলীসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com