রবিবার, ২৬ Jun ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পুঠিয়ায় পুলিশের উপর হামলা, আটক ১

পুঠিয়ায় পুলিশের উপর হামলা, আটক ১

আরিফুল রুবেল,পুঠিয়াঃ পুঠিয়ার বানেশ্বর সরকারি কলেজ গেটে পুলিশের উপর আকস্মিক হামলা করেছে জান্নাতুন নাঈম (২৪) নামের। এতে রাজশাহী জেলা পুলিশের সদস্য আতিকুর রহমান আহত হয়েছে। নাইম বানেশ্বর ইউনিয়নের ২নং ওয়াডের ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং বানেশ্বর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমানে সভাপতি পদপ্রার্থী।

সোমবার (৬ জুন) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ নাঈমকে আটক করেছে।

থানা সূত্রে জানা গেছে, বানেশ্বর কলেজ মাঠে নিয়মিত আমের হাট বসছে। কলেজ গেটে নাইমের বাবার আম বহনকারী ভুটভুটির সঙ্গে অপর একটি ইজিবাইকের ধাক্কা লাগায় নাঈমের বাবা আহত হয়। এ সময় জেলা পুলিশের একটি দল সেখানে টহলরত ছিল।

ঘটনাস্থলে পুলিশ সদস্য আতিকুর রহমান গিয়ে আহতকে চিকিৎসার জন্যে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলতেই নাঈম বলে পুলিশ এখানে কি দ্বায়িত্ব পালন করছে বলে পুলিশ সদস্যেকে কিল ঘুষি ও লাথি মারে। এতে পুলিশ সদস্য আতিকুর রহমানের মুখে ও মাথায় আঘাত পান। সে রাজশাহী জেলা পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন বলেন, পুলিশ সদস্যের উপর হামলার ঘটনায় একজন এসআই বাদী হয়ে নাইম ও তার বাবার বিরুদ্ধে মামলা করেছে। এসময় নায়িমকে আটক করে পুঠিয়া থানায় সোপর্দ করা হয়েছে। আগামীকাল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলে এ কর্মকর্তা জানান।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com