রবিবার, ২৬ Jun ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পুঠিয়ার সরিষাবাড়ী উচ্চ বিদ্যালয়ে নির্বাচনের মাধ্যমে ম্যানেজিং কমিটি গঠনে জন্য আদালতে মামলা, বাদীকে হত্যার হুমকি

পুঠিয়ার সরিষাবাড়ী উচ্চ বিদ্যালয়ে নির্বাচনের মাধ্যমে ম্যানেজিং কমিটি গঠনে জন্য আদালতে মামলা, বাদীকে হত্যার হুমকি

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ার সরিষাবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ম্যানেজিং কমিটি গঠনের জন্য আদালতে মামলা করেছে মাসুদ রানা নামের এক অভিভাবক। অর্ধ শতাধিক অভিভাবকের পক্ষে পুঠিয়া থানা সহকারী জজ, রাজশাহীর আদালতে মামলা করেছে সে। এদিকে আদালতে মামলা করার পর অপর পক্ষের লোকজন হত্যার হুমকি দিয়েছে মাসুদ রানাকে।

জানা গেছে, অভিভাবকগন নির্বাচনের মাধ্যমে ম্যানেজিং কমিটি গঠনের দাবিতে গত ১১ মে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফসার আলীর নিকট লিখিতভাবে এ আবেদন করে। কিন্তু আবারও পছন্দের লোকজন দিয়ে কমিটি গঠনের তোড়জোড় শুরু করলে ১৭ মে নির্বাচনের মাধ্যমে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের জন্য পুঠিয়া সহকারী জজ আদালত, রাজশাহীতে একটি মামলা করেছে মাসুদ রানা নামের এক অভিভাবক। মামলায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ তিনজনকে বিবাদী করা হয়েছে।

এ বিষয়ে আদালতে মামলা করায় অপর পক্ষ মোবাইলে মাসুদ রানাকে গত ২৯ মে রাতে মোবাইলে গালিগালাজ করে ও প্রাণ নাশের হুমকি দেয়। এ ঘটনায় সরিবাড়ী গাইনপাড়ার আব্দুস সালাম ও আবুল বাসারের বিরুদ্ধে থানায় জিডি করেছে মাসুদ রানা। মাসুদ রানা জানায়, প্রাণ নাশের হুমকি পাওয়ার পর থেকে এলাকায় থাকতে পারছি না। পালিয়ে বেড়াতে হচ্ছে তাকে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফসার আলী বলেন, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ম্যানেজিং কমিটি গঠন দাবি করে আমার কাছে একটি আবেদন করেছে অভিভাবকগন। বিষয়টি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে জানানো হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা লায়লা আক্তার জাহান বলেন, এ মামলায় আমাকেও বিবাদী করা হয়েছে। চলতি মাসের ২৬ তারিখে জবাব দানের জন্য আদালতের সমন পেয়েছি। বিচারাধীন বিষয় নিয়ে কোনো কথা বলবেন না বলে তিনি জানান।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com