রবিবার, ২৬ Jun ২০২২, ০৪:১৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিশ্ব নবীকে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ঠাকুরগাঁওয়ের রুহিয়ায়

বিশ্ব নবীকে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ঠাকুরগাঁওয়ের রুহিয়ায়

মাহাবুব আলম , ঠাকুরগাঁও প্রতিনিধি।।

ভারতের মুখ্যপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দান বিশ্বে নবীকে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে রুহিয়ায় বিক্ষোভ কর্মসুচি পালন করেছে ইসলামী বেশ কয়েকটি দল।(১২জুন) আজ রবিবার দুপুরে যোহরের নামাজের পর রুহিয়া বড় মসজিদ, শাহী মসজিদ এলাকাসহ বেশ কয়েকটি স্থান থেকে বিভিন্ন সংগঠনের ব্যানারে শত শত মুসল্লিরা এ কর্মসুচি পালন করেন।

এসময় বিক্ষোভ মিছিল নিয়ে রুহিয়া চৌরাস্তা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদ জানায় মুসিল্লিরা। সেই সাথে তাদের শাস্তির দাবি করেন বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা। বিক্ষোভ কর্মসুচির পর রুহিয়া চৌরাস্তা এলাকায় মানববন্ধনে অংশ নিয়ে প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, ভারতের মত একটি সভ্য রাস্ট্রে দায়িত্বশীল ব্যক্তিরা বিশ্বে নবীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করে গোটা বিশ্বের মুসলিমকে আঘাত করেছে।

যা কোনভাবেই মেনে নেয়া সম্ভব নয়। আজ শুধু বাংলাদেশ নয় গোটা বিশ্বে তাদের প্রতি ঘৃণা জন্ম নিয়েছে। এখনো পর্যন্ত ভারত সরকার তাদের বিরুদ্ধে কার্যত প্রদক্ষেপ গ্রহন করেনি। অবিলম্বে তাদের শাস্তি নিশ্চিত করা না হওয়া পর্যন্ত ভারতের সকল পণ্য বয়কট করার আহবান জানান।

এছাড়া বাংলাদেশ সরকারের পক্ষ থেকে এখনো পর্যন্ত কোন প্রতিবাদ না জানানোয় ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করা হয়। মহা নবীকে নিয়ে অবমাননাকারির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া না হলে আরো কঠোর কর্মসুচি দেয়ার হুশিয়ারি উচ্চারণ করেন মুসলিম সংগঠনের নেতারা।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com