রবিবার, ২৬ Jun ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
আরএমপি কর্ণহার থানায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

আরএমপি কর্ণহার থানায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী আরএমপি কর্ণহার থানায় ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়েছে। সোস্যাল মিডিয়ায় গুজব, মিথ্যা প্রচার, সাইবার বুলিং, কিশোর গ্যাং, জমি সংক্রান্ত সহিংসতা রোধ, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও মাদক বিরোধী বিট পুলিশিং বিষয়ক এ ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়।

সোমবার (২০ জুন) দারুশা উচ্চ বিদ্যালয় মাঠে এ ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়।

আরএমপি কর্ণহার থানা অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে ওপেন হাউজ-ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা বিভাগ) মোঃ সাখাওয়াত হোসেন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার ( কাশিয়াডাঙ্গা জোন) মোঃ আরিফুল ইসলাম ,  মুক্তিযোদ্ধা কমান্ডার  বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান, রাজশাহী জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, হুজরীপাড়া ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা,দর্শনপাড়া ইউপি চেয়ারম্যান শাহাদত হোসেন,হুজরীপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান দেওয়ান মোঃ রেজাউল করিম, হুজরীপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান আক্তার ফারুক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ইঞ্জিনিয়ার মোঃ আতিকুর রহমান, বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী আলহাজ্ব তরিকুল ইসলাম  প্রমূখ।

অনুষ্ঠানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা বিভাগ) সাখাওয়াত হোসেন তার বক্তব্যে মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।

তিনি আরো বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com