শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:৪৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারার রামরামা বরজপাড়া থেকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী আনোয়ার ৫১৫ পিছ ইযাবা সহ পুলিশের হাতে আটক আমতলী সাংবাদিক ক্লাব ও উপজেলা প্রেস ক্লাবের যৌথ সমন্বয় সভা অনুষ্ঠিত চারঘাটে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ধর্মীয় গীর্জা নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন বাঘায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত আরএমপি কর্ণহার থানা এর উদ্দ‍্যোগে শারদীয় দূর্গাপূজার সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে চাকরির আশায় যুবক নিঃশ্ব প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা রাজশাহীতে চাকরি ছাড়ার ১ বছর পরে মামলা করে অর্থ দাবি নাসিরনগর দুর্গাপূজা উপলক্ষে জি,আর(চাল) বিতরণ চারঘাটে প্রতিমায় রং তুলির আচঁড়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কারিগররা তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম
৯৯৯-এ ফোন দিয়ে স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

৯৯৯-এ ফোন দিয়ে স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

আলিম সরদার :রাজশাহীর বাঘায় ৯৯৯-এ ফোন করে পুলিশ ডেকে এনে স্বামীকে ধরিয়ে দিয়েছেন স্ত্রী। আজ রোববার সকালে মাদকাসক্ত আবদুল মমিনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গতকাল শনিবার দুপুরে খায়েরহাট গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার খায়েরহাট গ্রামের আবদুল মমিন একজন মাদকাসক্ত। সে অধিকাংশ সময় নেশাগ্রস্ত অবস্থায় নিজ স্ত্রীকে নির্যাতন ও অকথ্য ভাষায় গালাগাল করে। তার অত্যাচার-নির্যাতনে অতিষ্ঠ পরিবার ও স্ত্রী। কোনো উপায় না পেয়ে তার স্ত্রী ৯৯৯-এ কল দিয়ে অভিযোগ করেন। এই অভিযোগের ভিত্তিতে বাঘা থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।
এ বিষয়ে আবদুল মমিনের স্ত্রী বলেন, ‘আমার দুই সন্তান রয়েছে। এই সন্তানের সামনে নেশাগ্রস্ত হয়ে আমার স্বামী প্রতিনিয়ত আমাকে মারধর ও অকথ্য ভাষায় গালাগাল করে। শনিবার তার মারধরে অসুস্থ হয়ে গেলে পরিবারের লোকজন পুলিশের সহযোগিতায় উদ্ধার করে আমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।’

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল করিম বলেন, ৯৯৯ ফোনের মাধ্যমে অভিযোগের পরিপ্রেক্ষিতে আবদুল মমিন নামে এক মাদকাসক্তকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com