শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:৪৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারার রামরামা বরজপাড়া থেকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী আনোয়ার ৫১৫ পিছ ইযাবা সহ পুলিশের হাতে আটক আমতলী সাংবাদিক ক্লাব ও উপজেলা প্রেস ক্লাবের যৌথ সমন্বয় সভা অনুষ্ঠিত চারঘাটে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ধর্মীয় গীর্জা নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন বাঘায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত আরএমপি কর্ণহার থানা এর উদ্দ‍্যোগে শারদীয় দূর্গাপূজার সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে চাকরির আশায় যুবক নিঃশ্ব প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা রাজশাহীতে চাকরি ছাড়ার ১ বছর পরে মামলা করে অর্থ দাবি নাসিরনগর দুর্গাপূজা উপলক্ষে জি,আর(চাল) বিতরণ চারঘাটে প্রতিমায় রং তুলির আচঁড়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কারিগররা তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম
পবায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা ও মেয়েকে পিটিয়ে আহত !

পবায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা ও মেয়েকে পিটিয়ে আহত !

স্টাফ রিপোর্টারঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা ও এস এস সি পরীক্ষার্থী (১৬) মেয়েকে পিটিয়ে জখম করেছে মোঃ কলিমুদ্দিন (৫০) নামের এক ব্যক্তি। সোমবার (২৭ জুন) সকাল ১০ টার দিকে নওহাটা থানাধীন বসন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী ফিরোজা বেগম বাদী হয়ে পবা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, ফিরোজা বেগমের (৪৫)বাড়ির পাশে কাজিম উদ্দিদের পুকুর পাহারা দেয়ার কাজ করে কলিমুদ্দিন। কলিমুদ্দিন ফিরোজা বেগমের নামে আপত্তিকর কথাবার্তা বলে বেড়াচ্ছে এমন অভিযোগ দেন পুকুর মালিক কাজিম উদ্দিনকে। এসময় কলিমুদ্দিন ও তার স্ত্রী ঝুনু ক্ষিপ্ত হয়ে হাসুয়া ও বাঁশের লাঠি নিয়ে তেড়ে এসে এসএসসি পরীক্ষার্থীকে গলা ধরে পুকুরে ফেলে দেয় এবং ফিরোজা বেগমকে বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটায়।

এতে ফিরোজা বেগমের দুই পা সহ শরীরের বিভিন্ন অংশে ছিলা, ফোলা জখম হয় এবং দুই পায়ের হাঁটু ফুলে যায়। একপর্যায়ে স্থানীয়দের হস্তক্ষেপে তারা রক্ষা পায়। পরে তাদের আহত অবস্থায় উদ্ধার করে দারুশা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছুটি দেন কর্তব্যরত চিকিৎসক।

অভিযোগের বিষয়ে নওহাটা পবা থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ ফরিদ বলেন, অভিযুক্ত কলিমুদ্দিন নারিদের আঘাত করেছে। এ ব্যপারে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী নারী। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com