শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:০৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারার রামরামা বরজপাড়া থেকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী আনোয়ার ৫১৫ পিছ ইযাবা সহ পুলিশের হাতে আটক আমতলী সাংবাদিক ক্লাব ও উপজেলা প্রেস ক্লাবের যৌথ সমন্বয় সভা অনুষ্ঠিত চারঘাটে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ধর্মীয় গীর্জা নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন বাঘায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত আরএমপি কর্ণহার থানা এর উদ্দ‍্যোগে শারদীয় দূর্গাপূজার সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে চাকরির আশায় যুবক নিঃশ্ব প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা রাজশাহীতে চাকরি ছাড়ার ১ বছর পরে মামলা করে অর্থ দাবি নাসিরনগর দুর্গাপূজা উপলক্ষে জি,আর(চাল) বিতরণ চারঘাটে প্রতিমায় রং তুলির আচঁড়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কারিগররা তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম
বাগমারা থানা’য় ওসি মোস্তাক আহম্মেদ এর বদলি, নতুন ওসি রবিউল ইসলাম এর যোগদান

বাগমারা থানা’য় ওসি মোস্তাক আহম্মেদ এর বদলি, নতুন ওসি রবিউল ইসলাম এর যোগদান

 

মিজানুর রহমান স্টাফ করেসপন্ডেন্টঃ

রাজশাহীর বাগমারা থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসব যোগদান করলেন রবিউল ইসলাম।

রবিউল ইসলাম ইতাপূর্ব রাজশাহীর ডিবি কার্যালয় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে কর্মরত ছিলেন। ডিবি কার্যালয় থেকে তাঁকে বাগমারা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে বদলী করা হয়েছে।

শুক্রবার বিকল সাড় ৬ টায় তিনি আনুষ্ঠানিক ভাবে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মােস্তাক আহম্মেদ এর নিকট থেকে দায়িত্বভার গ্রহণ করেন।

বাগমারা থানায় যাগদানর পূর্ব রাজশাহী ডিবির ওসির দায়িত্বভার হস্তাÍর কর এসছন রবিউল ইসলাম।

এদিক মােস্তাক আহম্মেদ জয়পুর হাট ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলী হলেন। মােস্তাক আহম্মেদ ২১ নভম্বর ২০২০ সাল ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বাগমারা থানায় যােগদান করছিলেন।

বাগমারায় তাঁর এই কর্মকাল ৭ বার জেলায় শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন। সততা, নিষ্ঠা আর পারস্পরিক সহযােগিতার মাধ্যমে কর্মক্ষেত্রে দক্ষতার পরিচয় রেখেছেন।

জানাগেছে এক থানায় কর্মরত কাল কেউ ৭ বার জেলায় শ্রেষ্ঠ ওসি হওয়ার সুযােগ পাননি। সেই নিয়ম ভঙ্গ স্বল্প সময় ৭ বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেন মােস্তাক আহম্মেদ।

নতুন ওসি রবিউল ইসলাম বলেন, সততা ও নিষ্ঠার সাথে নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালেনর চেষ্টা করে যাবো। জনগণের সহযাগিতা ছাড়া একটি উপজেলার আইন শংখলা পরিস্থিতি পাশাপাশি সমাজের বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। নতুন ওসি হিসেবে সকলের সহযােগিতা কামনা করছি।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com