শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:২২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারার রামরামা বরজপাড়া থেকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী আনোয়ার ৫১৫ পিছ ইযাবা সহ পুলিশের হাতে আটক আমতলী সাংবাদিক ক্লাব ও উপজেলা প্রেস ক্লাবের যৌথ সমন্বয় সভা অনুষ্ঠিত চারঘাটে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ধর্মীয় গীর্জা নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন বাঘায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত আরএমপি কর্ণহার থানা এর উদ্দ‍্যোগে শারদীয় দূর্গাপূজার সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে চাকরির আশায় যুবক নিঃশ্ব প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা রাজশাহীতে চাকরি ছাড়ার ১ বছর পরে মামলা করে অর্থ দাবি নাসিরনগর দুর্গাপূজা উপলক্ষে জি,আর(চাল) বিতরণ চারঘাটে প্রতিমায় রং তুলির আচঁড়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কারিগররা তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম
চাঁপাইনবাবগঞ্জের আরামবাগে নয়ন হত্যার ঘটনার সঙ্গে জড়িত ৬ আসামি গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জের আরামবাগে নয়ন হত্যার ঘটনার সঙ্গে জড়িত ৬ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ সদর থানার আরামবাগে নয়ন হত্যার ঘটনার সঙ্গে জড়িত ৬ জন আসামি গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার আরামবাগে পূর্ব বিরোধের জের ধরে কতিপয় সন্ত্রাসী নয়ন আলী (২৪), পিতা-মোঃ লিয়াকত আলী, সাং-১নং কলোনীপাড়া, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা-কে কুপিয়ে রক্তাক্ত গুরুতর জখম করে। পরবর্তীতে জখমী নয়ন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরন করলে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

ঘটনার পর পরই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন ও ঘটনার সহিত জড়িত আসামীদের গ্রেফতারের নিমিত্তে পুলিশ সুপার, চাঁপাইনবাবগঞ্জ মহোদয়ের প্রত্যক্ষ নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা চাঁপাইনবাবগঞ্জ এবং সদর থানার যৌথ অভিযানে অত্র জেলার শিবগঞ্জ থানা এলাকা হতে আসামী রাব্বি(২৫) এবং আলম(২৪) কে গ্রেফতার করে। পরবর্তীতে আসামী রাব্বি এবং আলমের দেওয়া তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার পুঠিয়া থানা এলাকা থেকে নয়ন হত্যাকারী আসামী আলিম, আজিম ও তাদের পিতা মোঃ সাইফুল ইসলাম গণ কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে আসামীদের জিজ্ঞাসাবাদে ঘটনার সহিত জড়িত আসামী শাহরিয়ার আলম সনু-কে গ্রেফতার করা হয়। জিঞ্জাসাবাদে আসামীদের দেওয়া তথ্যের ভিত্তিতে তাদের নিয়ে অভিযান চালিয়ে ঘটনাস্থলের পাশ থেকে হত্যা কাজে ব্যবহৃত একটি চাকু জব্দ করা হয়।

অতঃপর আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে

সদর মডেল থানাধীন ফকিরপাড়া পানির ট্যাংকির উত্তর পার্শ্বে সীমানা প্রাচীর সংলগ্ন লেবু

বাগানের ভিতরে মাটির তৈরী সুড়ঙ্গের মধ্য হতে ০২ (দুই) টি চাইনিজ কুড়াল, ০৪ (চার) টি লোহার

কাতা, ০৩ (তিন) টি হাসুয়া, ০২ (দুই) টি তলোয়ার ও ০১ (এক) টি খড়গ উদ্ধার করা হয়।

এ সংক্রান্তে সকল আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com