শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:২৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারার রামরামা বরজপাড়া থেকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী আনোয়ার ৫১৫ পিছ ইযাবা সহ পুলিশের হাতে আটক আমতলী সাংবাদিক ক্লাব ও উপজেলা প্রেস ক্লাবের যৌথ সমন্বয় সভা অনুষ্ঠিত চারঘাটে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ধর্মীয় গীর্জা নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন বাঘায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত আরএমপি কর্ণহার থানা এর উদ্দ‍্যোগে শারদীয় দূর্গাপূজার সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে চাকরির আশায় যুবক নিঃশ্ব প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা রাজশাহীতে চাকরি ছাড়ার ১ বছর পরে মামলা করে অর্থ দাবি নাসিরনগর দুর্গাপূজা উপলক্ষে জি,আর(চাল) বিতরণ চারঘাটে প্রতিমায় রং তুলির আচঁড়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কারিগররা তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম
রাজশাহীতে বাসচাপায় পুলিশ সদস্য নিহত

রাজশাহীতে বাসচাপায় পুলিশ সদস্য নিহত

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুরে বাসের চাপায় জুয়েল হোসেন (৩১) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ সময় জুয়েলের স্ত্রী সুলতানা রুমা (২৬) গুরুতর আহত হয়েছেন। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৬ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সাঁকোয়া গ্রামের রাজশাহী-নওগাঁ মহাসড়কের টার্নিং পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিহত জুয়েল নওগাঁর মান্দা উপজেলার ৯ নম্বর তেঁতুলিয়া ইউনিয়নের কুরকুটি গ্রামের মহিদুর রহমানের ছেলে। তিনি বগুড়া জেলার আদমদিঘি থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। ঈদ উপলক্ষে ছুটিতে বাড়িতে এসেছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, জুয়েল মোটরসাইকেলযোগে নওগাঁ থেকে রাজশাহী আসছিলেন। এ সময় মোহনপুর উপজেলার সাঁকোয়া গ্রামের রাজশাহী-নওগাঁ মহাসড়কের টার্নিং পয়েন্টে পৌঁছালে নওগাঁগামী শিশির স্পেশাল নামের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে জুয়েল ঘটনাস্থলেই নিহত হন। মোটরসাইকেলের পেছনে বসা তার স্ত্রী সুলতানা রুমা গুরুতর আহত হন। স্থানীয়রা রুমাকে উদ্ধার করে মোহনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার এবং বাস জব্দ করা হয়েছে। নিহত পরিবারের সিদ্ধান্তমতে থানায় মামলা নিয়েছি। ঘাতক বাসচালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com