সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সনেট নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের রুবিনা আক্তারকে আহবায়ক ও সাহানা বেগমকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা সাংবাদিককে হেনস্থা করে পুলিশ বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ সাংবাদিককে হেনস্থা করে পুলিল বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ আত্রাইয়ে মিনা দিবস উদযাপন আত্রাইয়ে অ্যাসিস্টিভ ডিভাইস বিতরণ আমতলীতে পোস্টার লাগিয়ে চিকিৎসার প্রচারনা, ভুয়া ডাক্তারের আত্রাইয়ে মিনা দিবস পালিত নাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা
হরিপুর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি মুকুল ও সাধারণ সম্পাদক আলমগীর

হরিপুর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি মুকুল ও সাধারণ সম্পাদক আলমগীর

মাহাবুব আলম, ঠাকুগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সোমবার (১৮ জুলাই) রাত সাড়ে ৮ টায় উপজেলার ডাক বাংলোতে সমঝতার মাধ্যমে ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়৷এর আগে সকাল ১১টায় হরিপুর মহিলা কলেজ মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে সম্মেলন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নগেন কুমার পালের সভাপতিত্বে সম্মেলনেরউদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মু. সাদেক কুরাইশী৷
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও-১ আসনের এমপি ও কেন্দ্রীয় আ.লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন।প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক।গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আ.লীগ সাধারণ সম্পাদক দিপক কুমার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,ঠাকুরগাঁও-৩ আসনের এমপি দবিরুল ইসলাম, সাবেক এমপি ও কেন্দ্রীয় আ.লীগ কমিটির সদস্য এ্যাডঃ সফুরা বেগম রুমি, এ্যাডঃ হোসনে-আরা – লুৎফা ডালিয়া।

আরো উপস্থিত জেলা আ.লীগ সহ- সভাপতি ও সাবেক এমপি সেলিনা জাহান লিটা, যুগ্ন সাধারণ সম্পাদক, সদর উপজেলা আ.লী সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অরুনাংশ দত্ত টিটো, এ্যাড: গোলাম ফারুক রুবেল, জেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ মোস্তাক আহম্মেদ টুলু, অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টু, ঠাকুরগাঁও পৌর মেয়র আনজুমান আরা বন্যা, রাণীশংকৈল উপজেলা আ.লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল প্রমুখ।

এছাড়াও জেলা ও বিভিন্ন উপজেলা আ.লীগ ও তার অঙ্গসংগঠনের অনেক নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত: কেন্দ্রীয় ও জেলা আ.লীগ কমিটির সমঝতার মাধ্যমে ৭ সদস্য বিশিষ্ট আনশিক কমিটি ঘোষণা করা হয়। এতে হরিপুর উপজেলা চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুক সভাপতি, সাধারন সম্পাদক আলমগীর , সহ-সভাপতি নগেন কুমার পাল ও আব্দুল কায়ুম পুষ্প, সাংগঠনিক সম্পাদক সাবিনা ইয়াসমিন রিপা ও ইউসুফ আলী এবং মহিলা বিষয়ক সম্পাদিকা মোকারমা বাবলি।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com