সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সনেট নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের রুবিনা আক্তারকে আহবায়ক ও সাহানা বেগমকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা সাংবাদিককে হেনস্থা করে পুলিশ বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ সাংবাদিককে হেনস্থা করে পুলিল বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ আত্রাইয়ে মিনা দিবস উদযাপন আত্রাইয়ে অ্যাসিস্টিভ ডিভাইস বিতরণ আমতলীতে পোস্টার লাগিয়ে চিকিৎসার প্রচারনা, ভুয়া ডাক্তারের আত্রাইয়ে মিনা দিবস পালিত নাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা
রাজশাহী দারুশায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে চলছে ভূমি দখলের নির্মাণ কাজ

রাজশাহী দারুশায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে চলছে ভূমি দখলের নির্মাণ কাজ

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী পবা উপজেলার দারুশায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভূমি দখলের অভিযোগ উঠেছে। আরএমপি কর্ণহার থানার পাশে চলছে এ দখল দৌরাত্ম্য। অভিযুক্ত মহাসিন আলী (৫৫), কাজেম আলী (৫৫), সুজন (৩০) ও ভুমিদস্যু বাহিনীর সেক্রেটারি মাসুম (৩৩) ।

অভিযোগকারী ও মামলা সূত্রে জানা যায়, পবা উপজেলার হুজুরীপাড়া ইউনিয়নের সাহাপুর মৌজার আর,এস খতিয়ান নং-৫৭৩, দাগ নং- ৫৬ এর ৬.৪৫ শতাংশ জমির মালিক মো. লুৎফর রহমান।
গত ১ জুলাই দখলদার মহাসিন আলী,কাজেম আলী, মাসুম ও সুজন উক্ত ভূমি ও ভুক্তভোগীর পৈত্তিক ভুমি জোরপূর্বক দখল ও স্থাপনা নির্নমানের চেষ্টা চালায়। এর প্রতিকার চেয়ে বাদি লুৎফর রহমান ৬ জুলাই আদালতে মামলা করেন।
আবেদনের প্রেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালত আরএমপি কর্ণহার, বিবাদমান ভূমিতে স্থিতি অবস্থা বজায় রাখতে অফিসার ইনচার্জ (ওসি) আরএমপি কর্ণহার থানাকে নির্দেশ প্রদান করেন।আদালতের নির্দেশে বিবাদমান ভূমিতে সবধরণের স্থাপনা র্নিমান বন্ধসহ স্থিতি অবস্থা বজায় রাখতে নোটিশ প্রদান করেন পুলিশ।

দখলদাররা প্রভাবশালী হওয়ায় আইন আদালতের প্রতি তোয়ক্কা না করেই অবৈধদখল ও স্থাপনা র্নিমান চালিয়ে যাচ্ছেন।

আদালত কর্তৃক নিষেধাজ্ঞা জারি থাকার পরেও স্থানীয় নেতাকর্মীদের নেতৃত্বে গত ১৯শে জুলাই বিবাদী, মহাসিন আলী(৫৫) কাজেম আলী (৫৫), সুজন (৩০), ভূমিদস্যু বাহিনির সেক্রেটারি মহাসিন আলীর ছেলে মাসুম আলী(৩৩) ও তার সহযোগী মৃত ওয়াজেদ আলীর ছেলে নাসির উদ্দীন সহ অজ্ঞাতনামা সন্ত্রাসীদের নিয়ে আদালতের নির্দেশ না মেনে সবধরনের বাধা উপেক্ষা করে সন্ত্রাসী ও অস্ত্র নিয়ে দখল দারিত্ব চালায় এবং কাজ চালিয়ে যাচ্ছে। কাজ বন্ধে ও সব ধরনের কার্যক্রম বন্ধে আদালত গত ৬ জুলাই নিষেধাজ্ঞা প্রদান করলেও কিছুই মানছেনা ভূমিদস্যু বাহিনির সর্দার মহাসিন আলী।

জানতে চাইলে অভিযুক্ত মহাসিন আলী বলেন, আমি আদালতের নিষেধাজ্ঞা এসব বুঝিনা! আমি এখানে কাজ করবো পারলে ঠেকাও আমি এসব আইন মানি না,এই যায়গায় আমি কাজ করবো।

এ বিষয়ে আরএমপি কর্ণহার থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন বলেন, আমার জানামতে ওখানে কাজ বন্ধ রয়েছে। আদালতের নিষেধাজ্ঞা কেও অবমাননা করলে তার প্রতি প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

 

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com