সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৫ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে দাড়িয়ে থাকা কার্গোকে পিছন থেকে ট্রাকের ধাক্কায়-হেলপার নিহত

ঠাকুরগাঁওয়ে দাড়িয়ে থাকা কার্গোকে পিছন থেকে ট্রাকের ধাক্কায়-হেলপার নিহত

মাহাবুব আলম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি কার্গোকে পিছন থেকে একটি দ্রুতগামী ট্রাক সজোরে ধাক্কা দিলে ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ট্রাকের ভিতরে থাকা হেলপার চাপা খেয়ে ট্রাকের বডির সাথে আটকে গেলে ফায়ার সার্ভিস কর্মীরা ট্রাকের বডি কেটে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠালে সেখানে মারা যায় আহত ট্রাক হেলপার রবিউল ইসলাম (২০)।সোমবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে ঠাকুরগাঁও শহরের চৌধুরী পাম্পের সামনে মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটে।

নিহত রবিউল ইসলাম গোপালগঞ্জ জেলার মকসেদপুর থানাধীন লোহার গ্রামের বাসিন্দা এবং সিদ্দিক ফকিরের ছেলে।ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঠাকুরগাঁও এর ষ্টেশন অফিসার সারোয়ার হোসাইন ও সদর থানার এসআই হারুন অর রশীদ।

স্থানীয়দের বরাত দিয়ে তারা বলেন, রাত আনুমানিক সাড়ে বারোটার দিকে চৌধুরী পাম্পের সামনের সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি কার্গো ভ্যানকে দিনাজপুর থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি দ্রুতগামী ট্রাক সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ট্রাক হেলপার চাপা খেয়ে ট্রাকের বডির সাথে আটকে যায়।পরে ট্রাকের বডি কেটে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠালে সেখানে তার মৃত্যু হয়।তবে ট্রাক ড্রাইভার পালিয়ে যাওয়ায় তার খোঁজ করেও পাওয়া যায়নি বলে জানান তারা।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com