শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:০৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারার রামরামা বরজপাড়া থেকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী আনোয়ার ৫১৫ পিছ ইযাবা সহ পুলিশের হাতে আটক আমতলী সাংবাদিক ক্লাব ও উপজেলা প্রেস ক্লাবের যৌথ সমন্বয় সভা অনুষ্ঠিত চারঘাটে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ধর্মীয় গীর্জা নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন বাঘায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত আরএমপি কর্ণহার থানা এর উদ্দ‍্যোগে শারদীয় দূর্গাপূজার সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে চাকরির আশায় যুবক নিঃশ্ব প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা রাজশাহীতে চাকরি ছাড়ার ১ বছর পরে মামলা করে অর্থ দাবি নাসিরনগর দুর্গাপূজা উপলক্ষে জি,আর(চাল) বিতরণ চারঘাটে প্রতিমায় রং তুলির আচঁড়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কারিগররা তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম
প্রেমতলীর মাদক কারবারি, ভয় দেখায় প্রশাসনের মিথ্যা সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

প্রেমতলীর মাদক কারবারি, ভয় দেখায় প্রশাসনের মিথ্যা সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

নিজস্ব প্রতিবেদক : গত মঙ্গলবার রাজশাহী থেকে প্রকাশিত রাজশাহীর সময় ও বাংলার বিকেক নিউজ পোর্টালে ওরা প্রেমতলীর মাদক কারবারি, ভয় দেখায় পুলিশ প্রশাসনের শিরোনামে যে সংবাদ প্রকাশ হয়েছে তা মিথ্যা, ভিত্তিহীন উদ্দেশ্য মুলক। সংবাদে যে সকল তথ্য দেয়া হয়েছে তার তিব্রু প্রতিবাদ জানিয়েছেন গোদাগাড়ী প্রেমতলী এলাকার আব্দুল হামিদ (সাবু) ছেলে শফিউর রহমান শুভ, সনি, নূরু মাঝি, সুজন, সোহাগ, মশিউর, সোহাগ-২।

বুধবার বিকেলে গনমাধ্যমে পাঠানো এক প্রতিবাদ লিপিতে মিথ্যা সংবাদের তিব্রু প্রতিবাদ জানায়।

প্রতিবাদ লিপিতে জানানো হয়, প্রকাশিত সংবাদে বলা হয়েছে রাজশাহীর গোদাগাড়ী থানার ৬নং মাটিকাটা ইউনিয়নের প্রেমতলী, পিরিজপুর, গোপালপুর, সোনাদিঘী, কালিদিঘী সহ পুরো এলাকার মাদক সিন্ডিকেটের মূল হোতা শফিউর রহমান শুভ, শুভোর আপন ভাই সনি, উভয়ের পিতা: আব্দুল হামিদ (সাবু) , নূরু মাঝি ও তাদের সহযোগী, সুজন, সোহাগ, মশিউর, সোহাগ-২, বাকি সহ ৭/৮জন। মাদক ব্যবসার সাথে জড়িতো। কেউ প্রতিবাদ করলে তাদের নির্যাতন ও প্রশাসনকে ধরিয়ে দেয়ার হুমকি ধামকি প্রদান করা হয়। এ সব তথ্য মিথ্যা। এমন অভিযোগ কোন নির্দিষ্ট ব্যক্তিকে উল্লেখ করা হয়নি। এমন মিথ্যা সংবাদ প্রকাশ করা হলুদ সাংবাদিকতা।

প্রকৃত ঘটনা হচ্ছে, দীর্ঘদিন আগে মাদকের সাথে জড়িতো থাকলেও দীর্ঘ বছর খানিক ধরে এলাকায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অবস্থান নিয়েছি। এলাকার মাদক নির্মূলে আমরা প্রশাসনের সোর্স হিসাবে কাজ করি। একাধিকবার মাদক ধরিয়েছি প্রশাসনকে দিয়ে। মাদকের বিরুদ্ধে অবস্থান নেয়ার কারনে এলাকার চিনহৃত মাদক ব্যবসায়ীরা অর্থের বিনিময় মিথ্যা তথ্য দিয়ে সংবাদ কর্মীদের দিয়ে আমাদের বিরুদ্ধে অপপ্রচার করছে একটি সিন্ডিকেট। দীর্ঘদিন আগে ২ একটি মাদক মামলা থাকলেও বর্তমানে কোন মাদকের সাথে সম্পর্ক নেই আমাদের। এমন প্রতিহিংসা মূলক মিথ্যা সংবাদের তিব্রু প্রতিবাদ জানায়। কোন প্রমান ছাড়া আগামীতে এমন মিথ্যা অপপ্রচার করা হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবো। এলাকায় মাদক নির্মুলে প্রশাসনকে সহায়তা করে মাদক নির্মুলে কাজ করে যাবো বলে প্রতিবাদ লিপিতে জানানো হয়।

প্রতিবাদান্তে……

শফিউর রহমান শুভ ও
মো: সনি
পিতা: আব্দুল হামিদ
সাং প্রেমতলী
থানা: গোদাগাড়ী
রাজশাহী।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com