সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সনেট নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের রুবিনা আক্তারকে আহবায়ক ও সাহানা বেগমকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা সাংবাদিককে হেনস্থা করে পুলিশ বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ সাংবাদিককে হেনস্থা করে পুলিল বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ আত্রাইয়ে মিনা দিবস উদযাপন আত্রাইয়ে অ্যাসিস্টিভ ডিভাইস বিতরণ আমতলীতে পোস্টার লাগিয়ে চিকিৎসার প্রচারনা, ভুয়া ডাক্তারের আত্রাইয়ে মিনা দিবস পালিত নাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা
আত্রাইয়ে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন

আত্রাইয়ে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন

আবুহেনা,স্টাফ রিপোর্টারঃ নওগাঁর আত্রাইয়ে ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৮ তম জন্মাষ্টমী তিথি উদযাপন করা হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) সকালে উপজেলা সদর সাহেবগঞ্জ কেন্দ্রীয় মন্দিরে উপজেলা সকল সনাতন ধর্মাবলম্বী (হিন্দু সম্প্রদায়) এর ব্যানারে উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ এর তত্ত্বাবধানে আলোচনা সভা ও মঙ্গল শোভাযাত্রা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে মঙ্গল শোভাযাত্রার উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল। জন্মাষ্টমী উদযাপন কমিটির সভাপতি বীরেন্দ্রনাথ পালের সভাপতিত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ইউএনও ইকতেখারুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) কাজী মোহাম্মদ অনিক ইসলাম, ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম ও হাফিজুল ইসলাম, ওসি তদন্ত লুৎফর রহমান, উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাছ আলী, সহসভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, আজিজুর রহমান পলাশ, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি জুয়েল, ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন মন্ডল, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সভাপতি স্বপন কুমার দত্ত, সম্পাদক অমরেন্দ্র নাথ সাহা প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা শেষে সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল এর নেতৃত্বে মঙ্গল শোভাযাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সাহেবগঞ্জ সার্বজনীন কেন্দ্রীয় মন্দিরে গিয়ে শেষ হয়। এছাড়া উপজেলা পূজা উদযাপন পরিষদ ও শ্রী শ্রী গীতা সংঘ আলাদা আলাদা ব্যানারে অনুষ্ঠান পালন করেন।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com