সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সনেট নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের রুবিনা আক্তারকে আহবায়ক ও সাহানা বেগমকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা সাংবাদিককে হেনস্থা করে পুলিশ বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ সাংবাদিককে হেনস্থা করে পুলিল বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ আত্রাইয়ে মিনা দিবস উদযাপন আত্রাইয়ে অ্যাসিস্টিভ ডিভাইস বিতরণ আমতলীতে পোস্টার লাগিয়ে চিকিৎসার প্রচারনা, ভুয়া ডাক্তারের আত্রাইয়ে মিনা দিবস পালিত নাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা
রাণীশংকৈলে মহিলা আ’লীগের ২১ আগষ্ট শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল

রাণীশংকৈলে মহিলা আ’লীগের ২১ আগষ্ট শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল

মাহাবুব আলম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা মহিলা আ’লীগের উদ্যোগে রবিবার (২১ আগস্ট) বিকেলে আ’লীগ কার্যালয়ে ১৯৭৫’র ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর ও তাঁর পরিবার এবং ২০০৪ সালের ২১ আগস্টে বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলায় আইভী রহমানসহ নিহত শহীদদের স্মরণে এক আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা মহিলা আ’লীগ ভারপ্রাপ্ত সভানেত্রী সহ-অধ্যাপক নাসরিন আকতারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন- উপজেলা মহিলা আ’লীগ প্রতিষ্ঠাতা সভানেত্রী, সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, উপজেলা আ’লীগ সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, সহ-সভাপতি জবায়দুর রহমান, সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, আ’লীগ নেতা সহ-অধ্যাপক এম,এ মোমিন, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, যুবলীগ সাধারণ সম্পাদক রমজান আলী, স্বেচ্ছাসেবক লীগ সম্পাদক আরথান আলী, মহিলা আ’লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, সহ-সম্পাদক তসদিকা হক প্রমুখ।

এ ছাড়াও অনুষ্ঠানে আ’লীগ নেতা গোলাম সারওয়ার বিপ্লব, রেজাউল করিম, আব্দুর রশিদ, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলামসহ আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন সহ-অধ্যাপক প্রশান্ত বসাক।

বক্তারা তাদের বক্তব্যে ৭৫’র ১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে এবং ২০০৪ সালের
২১ আগস্টে গ্রেনেড হামলায় তৎকালীন কেন্দ্রীয় মহিলা আ’লীগ সভানেত্রী আইভী রহমানসহ ২৪ নেতা-কর্মীকে হত্যার জন্য তৎকালীন ক্ষমতাসীন বিএনপি-জামায়াত জোট সরকারের তীব্র নিন্দা ও সমালোচনা করেন।তারা এ শোককে শক্তিতে পরিণত করে মহিলা আ’লীগ ও আ’লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সুসংগঠিত থাকার আহবান জানান।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com