মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
নাটোরের বাগাতিপাড়ায় ৩ গরু চোর আটক : দুই গরুসহ মিনি ট্রাক উদ্ধার

নাটোরের বাগাতিপাড়ায় ৩ গরু চোর আটক : দুই গরুসহ মিনি ট্রাক উদ্ধার

মোঃ রাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টারঃ-  নাটোরের বাগাতিপাড়ায় গরু চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে থানা পুলিশ। এ সময় চুরি যাওয়া দুটি গরু উদ্ধার এবং চুরির কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়েছে। বৃহঃবার দিনগত রাতে উপজেলার জামনগর এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন রাজশাহীর মতিহার থানার বুথপাড়া গ্রামের জাহিদ হোসেনের ছেলে আব্দুর রহীম (১৯), বাঘা থানার মহদেবপুর গ্রামের ইমারুল ইসলামের ছেলে সাহেদ আলী (২০), কাটাখালি থানার কোখন্ডি খাঁপাড়া গ্রামের মৃত রস্তুম আলীর ছেলে ফরিদ (২০)।

থানা সুত্রে জানা যায়, বৃহঃবার দিনগত রাতে অনুমান ৩ টার দিকে জামনগর পশ্চিমপাড়া গ্রামের আতিকুর রহমান তার গোয়াল ঘরে শব্দ শুনে টর্চ লাইট দিয়ে দেখেন কেউ তার গরু চুরি করছে। তার ডাক চিৎকারে চোরদের পেছনে ধাওয়া করেন স্থানীয়রা। এর পর চোরের দল গরু দুটি মিনি ট্রাকে তোরার চেষ্টা করে। বিষয়টি নিকটস্থ পকেটখালি পুলিশ ফাঁড়ির সহযোগীতায় তিন গরু চোর, দুটি গরু ও চুরির কাজে ব্যবহৃত ন-১৮-৯৭৭৪ নম্বরের একটি মিনি ট্রাক জব্দ করা হয়।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, গরু চুরির ঘটনায় মামলা হয়েছে। চুরির কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়েছে এবং গরুর প্রকৃত মালিককে গরু দুটি বুঝিয়ে দেয়া হয়েছে। এছাড়া আটককৃতদের শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com