সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সনেট নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের রুবিনা আক্তারকে আহবায়ক ও সাহানা বেগমকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা সাংবাদিককে হেনস্থা করে পুলিশ বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ সাংবাদিককে হেনস্থা করে পুলিল বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ আত্রাইয়ে মিনা দিবস উদযাপন আত্রাইয়ে অ্যাসিস্টিভ ডিভাইস বিতরণ আমতলীতে পোস্টার লাগিয়ে চিকিৎসার প্রচারনা, ভুয়া ডাক্তারের আত্রাইয়ে মিনা দিবস পালিত নাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা
বাগমারার গোয়ালকান্দি ইউপিতে জাতীয় শোক দিবস পালন

বাগমারার গোয়ালকান্দি ইউপিতে জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদকঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

২৭শে আগস্ট রোজ শনিবার বিকাল ৪টায় গোয়ালকান্দি দাখিল মাদ্রাসা মাঠে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গোয়ালকান্দি ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক বকুল আলী খরাদীর সঞ্চালণায় ও গোয়ালকান্দি ইউপি আওয়ামীলীগের সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে আরম্ভ হয়।
প্রধান অতিথী ছিলেন বাগমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় সাংসদ ইঞ্জিঃ এনামুল হক।
বিশেষ অতিথী ছিলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, বাগমারা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন মজনু, গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার এবং উপস্থিত ছিলেন গোয়ালকান্দি ইউপি আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠন এর নেতৃবৃন্দ।
১৯৭৫সালের ১৫ই আগস্ট কালরাতে শাহাদত বরণকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যের রুহের মাগফিরাত কামনা করা হয়।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ পরিবারের সকল সদস্যের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।
সভা শেষে অত্র এলাকায় দুস্থ, অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com