মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাঘা আড়ানী রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।

বাঘা আড়ানী রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।

মোঃ রাজিবুল ইসলাম বাবু, স্টাফ রিপোর্টারঃ-

রাজশাহীর আড়ানী-পুঠিয়া সড়কের আড়ানী রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শাহিন হোসেন (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। রোববার (২৮ আগস্ট) দুপুর আড়াইটার দিকে এ দূর্ঘটনাটি ঘটে। শাহিন হোসেন নাটোর সদরের আমহাটি এলাকার নাজিম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহিন হোসেন নিজ বাড়ি থেকে আড়ানীর দিকে আসছিলেন। দুপুর আড়াইটার দিকে তিনি আড়ানী-পুঠিয়া সড়কের আড়ানী রেল ক্রসিংয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঈশ্বর্দী থেকে ছেড়ে আসা মালবাহি ট্রেনের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চুর্ণবিচুর্ণ হয়ে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু হয়।তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তাকে বহনকারী পুঠিয়ার মাইক্রো চালক সাহাবুল ইসলাম।

এ বিষয়ে আড়ানী-পুঠিয়া সড়কের আড়ানী রেল ক্রসিংয়ের গেটম্যান লায়েব উদ্দিন জানান, একটি মালবাহি ট্রেন রাজশাহীর দিকে আসছে দেখে গেট নামিয়ে দেওয়া হয়। এরমধ্যে ট্রেনের অর্ধেক অংশ গেট পার হয়ে যায়। এ সময় গেটে বাঁশ নামানো দেখেও মোটরসাইকেল আরোহী দূত গতিতে নাটোর-ল-১১-৪০৩৩ নম্বরের এপাসি আর টি আর নীল রংগের মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে গেটের তল দিয়ে এসে চলন্ত ট্রেনকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চুর্ণবিচুর্ণ হয়ে তিনি গুরুতর আহত হন। পরে শুনেছি মেডিকেলে ভর্তি করার পর তিনি মারা গেছেন। #

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com