সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সনেট নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের রুবিনা আক্তারকে আহবায়ক ও সাহানা বেগমকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা সাংবাদিককে হেনস্থা করে পুলিশ বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ সাংবাদিককে হেনস্থা করে পুলিল বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ আত্রাইয়ে মিনা দিবস উদযাপন আত্রাইয়ে অ্যাসিস্টিভ ডিভাইস বিতরণ আমতলীতে পোস্টার লাগিয়ে চিকিৎসার প্রচারনা, ভুয়া ডাক্তারের আত্রাইয়ে মিনা দিবস পালিত নাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা
পবায় কোভিড-১৯ প্রতিরোধে কর্মশালা অনুষ্ঠিত

পবায় কোভিড-১৯ প্রতিরোধে কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃরাজশাহীর পবায় কোভিড-১৯ প্রতিরোধ: ঝুকি নিরুপণ যোগাযোগ, জনসম্পৃক্ততা এবং টিকা-বার্তা যোগাযোগ জোরদার করণ কর্মসূচির আওতায় স্বাস্থ্য বিভাগসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগ সমূহের সাথে এ্যাডভোকেসি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ আগস্ট) পবা উপজেলা কৃষি অফিস হলরুমে আন্তর্জাতিক দাতা সংস্থা ইউনিসেফ এর সহযোগিতায় দি হাঙ্গার প্রজেক্ট এর বাস্তবায়নে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় দি হাঙ্গার প্রজেক্টের আঞ্চলিক সমন্বয়কারী মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ওয়াজেদ আলী খাঁন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মো. শফিকুল ইসলাম, সমাজসেবা অফিসার ইমাম হাসান শামীম, মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা, সাংবাদিক নাজমুল হক, দি হাঙ্গার প্রজেক্টের প্রশিক্ষণ কর্মকর্তা সুখময় পাল।

কর্মশালায় মো. রায়হান আলী জুয়েল এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ইউনিসেফ এর জেলা সম্বনয়কারী রাসেল আহমেদ ছোটন। এসময় উপস্থিত ছিলেন বস্তি উন্নয়ন সংস্থার পরিচালক হাসিনুর রহমান, সাংবাদিক সোহেল মাহবুব, ইউসুফ চৌধুরী, সরকার দুলাল মাহবুব, নারীনেত্রী রহিমা বেগম, বড়গাছী ইউপি সদস্য মনিরা বেগম, কমিউনিটি লিডার, সমাজের বিভিন্ন স্তরের প্রতিনিধি, সাংবাদিক, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও দি হাঙ্গার প্রজেক্টের বিভিন্ন প্রতিনিধিবৃন্দ।

উল্লেখ্য প্রকল্পের আওতায় কোভিড-১৯ প্রতিরোধ: ঝুকি নিরুপণ যোগাযোগ, জনসম্পৃক্ততা এবং টিকা-বার্তা যোগাযোগ জোরদার করণ কর্মসূচির আওতায় স্বাস্থ্য বিভাগসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগ সমূহের সাথে টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ, নিজ নিজ অবস্থান থেকে কোভিড-১৯ প্রতিরোধকল্পে জনসচেতনতা সৃষ্টি করার পাশাপাশি ৫ থেকে ১৭ বছরের শিশু শিক্ষার্থীদের কোভিড-১৯ এর ভ্যাক্সিন নেওয়ার বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com