শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:২৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারার রামরামা বরজপাড়া থেকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী আনোয়ার ৫১৫ পিছ ইযাবা সহ পুলিশের হাতে আটক আমতলী সাংবাদিক ক্লাব ও উপজেলা প্রেস ক্লাবের যৌথ সমন্বয় সভা অনুষ্ঠিত চারঘাটে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ধর্মীয় গীর্জা নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন বাঘায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত আরএমপি কর্ণহার থানা এর উদ্দ‍্যোগে শারদীয় দূর্গাপূজার সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে চাকরির আশায় যুবক নিঃশ্ব প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা রাজশাহীতে চাকরি ছাড়ার ১ বছর পরে মামলা করে অর্থ দাবি নাসিরনগর দুর্গাপূজা উপলক্ষে জি,আর(চাল) বিতরণ চারঘাটে প্রতিমায় রং তুলির আচঁড়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কারিগররা তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম
কর্ণহারে এজাহারভুক্ত আসামি গ্রেফতার

কর্ণহারে এজাহারভুক্ত আসামি গ্রেফতার

আতিক,নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী পবা উপজেলার দারুশায় এজাহারভুক্ত আসামি আফজাল হোসেন (২০) কে গ্রেফতার করেছে  আরএমপি কর্ণহার থানা পুলিশ।

রোববার (০৪/০৯/২০২২) বিকালে উপজেলার কর্ণহার থানাধীন দেবেরপাড়া এলাকা থেকে মামলার তদন্তকারী অফিসার এসআই আব্দুল মমিন ও সঙ্গীয় ফোর্স সহ আসামীকে গ্রেফতার পূর্বক Hero splendor 100 C. C মটর সাইকেল উদ্ধার করেন।  আফজাল উপজেলার দেবেরপাড়া গ্রামের বাবুল হোসেনের ছেলে।

আরএমপি কর্ণহার থানার অফিসার ইনর্চাজ (ওসি) ইসমাইল হোসেন জানান, সড়ক পরিবহন আইন, ২০১৮ এর ৯৮/১০৫ এর  ধারায় গত ০২ সেপ্টেম্বর ২০২২ ইং  মামলায় ২নং আসামী মোঃ আফজাল হোসেনকে দেবেরপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। মামলার অন্যান্য আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে বলে জানান তিনি।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com