সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সনেট নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের রুবিনা আক্তারকে আহবায়ক ও সাহানা বেগমকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা সাংবাদিককে হেনস্থা করে পুলিশ বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ সাংবাদিককে হেনস্থা করে পুলিল বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ আত্রাইয়ে মিনা দিবস উদযাপন আত্রাইয়ে অ্যাসিস্টিভ ডিভাইস বিতরণ আমতলীতে পোস্টার লাগিয়ে চিকিৎসার প্রচারনা, ভুয়া ডাক্তারের আত্রাইয়ে মিনা দিবস পালিত নাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা
কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে সদস্য পদে প্রার্থী হবেন-কৃষকলীগ নেতা হাজী শাহ আলম সরকার

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে সদস্য পদে প্রার্থী হবেন-কৃষকলীগ নেতা হাজী শাহ আলম সরকার

তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ আসন্ন কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে সদস্য পদে প্রার্থী হবেন বলে এমন ঘোষণা দিয়েছেন- উপজেলা কৃষকলীগের সভাপতি হাজী মো.শাহ আলম সরকার।তিনি গতকাল শনিবার বিকেলে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে দেখা করে আসন্ন কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ডে সদস্য পদে প্রার্থী হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।জানা যায়, হাজী মো. শাহ আলম সরকার বিগত ২০০৫ ইং সালে উপজেলার মজিদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ.লীগের সভাপতি নির্বাচিত হওয়ার মধ্যে দিয়ে আ. লীগের রাজনীতিতে যাত্রা শুরু করেন।এছাড়া ২০০৬ ইং সালে তিনি তিতাস উপজেলা আ. লীগের আহবায়ক কমিটির সদস্য পদ লাভ করেন। এরপর তিনি কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতির-১ এর পরিচালক পদে বিপুল ভোটে নির্বাচিত হন।

২০২০ ইং সালে কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের কার্যকরী কমিটির অন্যতম সদস্য পদ লাভ করেন হাজী মো.শাহ আলম সরকার।এরপর দলীয় নেতৃবৃন্দরা তাঁকে উপজেলা বৃক্ষরোপণ কর্মসূচির আহবায়ক নির্বাচিত করেন। ২০২১ইং সালে উপজেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক হিসেবে নির্বাচিত হন হাজী মো.শাহ আলম সরকার। এরপর মৌটুপী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হন তিনি। সর্বশেষ ২০২২ ইং সালের তিতাস উপজেলা কৃষকলীগের সম্মেলন অনুষ্ঠিত হলে ওই সম্মেলনে অংশ নেয়া কাউন্সিলরদের ভোট প্রদানের মাধ্যমে হাজী শাহ আলম সরকার উপজেলা কৃষকলীগের সভাপতি নির্বাচিত হন।আসন্ন কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ২নং(তিতাস) ওয়ার্ডে সদস্য পদে প্রার্থী হবেন বলে ঘোষণা দিয়েছেন হাজী মো. শাহ আলম সরকার।তাঁর বিষয়ে দলের একাধিক নেতাকর্মীর সাথে কথা বললে তারা বলেন- একজন ক্লিন ইমেজের মানুষ হলেন হাজী শাহ আলম সরকার।তিনি দলের তৃণমূল পর্যায়ে জনপ্রিয় ও সকলের পরিচিত মুখ। মহামারী করোনাকালীন সময়ে তিতাসের অসহায় ও গরীব পরিবার গুলোর মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন হাজী মো.শাহ আলম সরকার।
স্থানীয় বাসিন্দারা জানান,দল মত নির্বশেষে সব ধরনের মানুষের সাথে সু-সম্পর্ক রয়েছে তাঁর।এলাকার মানুষের বিপদ- আপদে তিনি পাশে থাকায় তাঁকে সবায় পছন্দ করেন।সেজন্যই তিতাসের মানুষেরা তাঁকে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করতে অনুরোধ করছেন। তাঁরা আরো জানান,হাজী শাহ আলম সরকার অত্যন্ত ভদ্র,বিনয়ী ও সাদা মনের একজন মানুষ,যার মধ্যে কোনকটুবাক্য অসাদাচারণ ও প্রতিহিংসা নেই। যে কোন মানুষ বিপদে পড়লে তিনি সাধ্যনুযায়ী সাহায্য সহায়তা করার চেষ্টা করেন।

আসন্ন কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ২নং(তিতাস) ওয়ার্ডে সদস্য পদ প্রার্থী হাজী মো. শাহ আলম সরকার বলেন,আমি দীর্ঘদিন ধরে আ.লীগ ও সহযোগী সংগঠনের রাজনীতির সাথে জড়িত রয়েছি এবং কৃষক ও খেটে খাওয়া মানুষের সমস্যা গুলো প্রত্যক্ষ করছি।

তিনি আরো বলেন,আমাদের অভিভাবক কুমিল্লা-২(হোমনা-তিতাস)
আসনের মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী (সিআইপি) হাত-কে আরো শক্তিশালী করার লক্ষে আসন্ন কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ২নং(তিতাস) ওয়ার্ডে সদস্য পদে প্রার্থী হবো। সেজন্য সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com