মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
নগরীর আলুপট্টি থেকে বড়কুঠি পদ্মা নদীরধার আলোকিত হলো

নগরীর আলুপট্টি থেকে বড়কুঠি পদ্মা নদীরধার আলোকিত হলো

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর আলুপট্টি মোড় থেকে কুমারপাড়া হয়ে বড়কুঠি পর্যন্ত নদীরধার এলাকায় আলোকায়নের উদ্বোধন করা হয়েছে।

গতকাল রোববার রাত সাড়ে ৮টায় ফুদকি পাড়া এলাকায় সুইচ চেপে ফিতা কেটে ও ফলক উন্মোচনের মাধ্যমে এই আলোকায়নের উদ্বোধন করেন আওয়ামী লীগের আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

পদ্মাপাড়ে ঘুরতে আসা বিনোদনপ্রেমী মানুষের নির্বিঘ্নে চলাচল ও নিরাপত্তায় এই সড়কবাতি গুলো সংযোজন করা হয়েছে। আলুপট্টি মোড় থেকে কুমারপাড়া হয়ে বড়কুঠি পর্যন্ত নদীরধার এলাকা ৪২টি পোলে ৪২টি এলইডি বাল্ব লাগানো হয়েছে। বিদ্যুৎ সাশ্রয়ী বাতিগুলো অটোলজিক কন্ট্রোলারের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে জ্বলবে ও নিভবে।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন, পানি ও বিদ্যুৎ স্থায়ী কমিটির সভাপতি ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) এবিএম আসাদুজ্জামান সুইট, সহকারী ইনজামুল হক, উপ-সহকারী পূজন দাস, আব্দুল্লাহ আল মামুন, তানভীর হাসান সজিব ও কামাল পারভেজ সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com