সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সনেট নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের রুবিনা আক্তারকে আহবায়ক ও সাহানা বেগমকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা সাংবাদিককে হেনস্থা করে পুলিশ বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ সাংবাদিককে হেনস্থা করে পুলিল বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ আত্রাইয়ে মিনা দিবস উদযাপন আত্রাইয়ে অ্যাসিস্টিভ ডিভাইস বিতরণ আমতলীতে পোস্টার লাগিয়ে চিকিৎসার প্রচারনা, ভুয়া ডাক্তারের আত্রাইয়ে মিনা দিবস পালিত নাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা
সড়ক দুর্ঘটনায় আহত নিয়ামত আলীর মৃত্যু

সড়ক দুর্ঘটনায় আহত নিয়ামত আলীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: গত ২৬/০৮/২২ইং তারিখে মোঃনিয়ামত আলী (৪০)পিতা মৃত রহমত আলী সাং দুয়ারী তার লিজ নেওয়া পুকুর দেখাশোনা করে আনুমানিক ৪টায় কর্ণহার থানাধীন করমজা মোড়ে মোঃ সাজ্জাদ এর চায়ের দোকানের সামনে চা খাওয়ার জন‍্য দাঁড়িয়ে থাকে ঠিক সে সময় একটি Hero splendor 100cc মোটরসাইকেল দারুসা থেকে পবার দিকে দ্রুত গতিতে যাচ্ছিলো আর সময় চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে থাকা মোঃনিয়ামত আলী (৪০) কে জোড়ে ধাক্কা দেয় আর সাথে সাথে আঘাত প্রাপ্ত ব‍্যক্তি পাকা রাস্তায় পরে যায় ও মাথায় পচুর আঘাত পায় এবং কান দিয়ে রক্তপাত শুরু হয় সেখানে থাকা জনগন মটরসাইকেল সহ আরোহীদের আটকায় এবং তাদের পরিচয় নেয় এবং তাদের মোটরবাইক সহ আটকে রাখে কিন্তু আসামীদ্বয় কৌশলে সেখান থেকে পালিয়ে যায়। অতপর দ্রুত আত্মীয় স্বজন ঘটনা স্থলে এসে স্থানিও লোকজনের সহযোগিতায় আটো করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয় এবং অপারেশন করে আইসিইউতে ভর্তি ছিলো আজ সকাল ৬.৩০ মিনিটে ত রুগী মূত‍্যুবরন করেন বলে জানান কর্তব্যরত চিকিৎসক পরবর্তীতে রুগীর ভাই মোঃ আদিল (৩৪) এর হস্তান্তর করেন এবং পরবর্তীতে লাশটি তার নিজ বাস স্থানে নিয়ে দাফনের কাজ সম্পূর্ণ করা হয়। আসামি ১)সাহিদ(২০) পিতা ঃ মোঃ আব্দুল হালিম ও ৩) মো সাজিদ(১৬) পিতা মোঃ দুলাল হোসেন সাং সিলিন্দা পশ্চমপাড়া থানা রাজপাড়া । এই দুই আসামি এখন পালাতক বলে জানা যায়।
আরএমপি কর্ণহার থানার অফিসার ইনর্চাজ (ওসি) ইসমাইল হোসেন জানান, সড়ক পরিবহন আইন, ২০১৮ এর ৯৮/১০৫ এর ধারায় গত ০২ সেপ্টেম্বর ২০২২ ইং মামলায় ২নং আসামী মোঃ আফজাল হোসেনকে দেবেরপাড়া এলাকা থেকে মটরসাইকেল সহ ৪/৮/২২ইং তারিখে গ্রেফতার করা হয়। মামলার অন্যান্য আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে বলে জানান তিনি।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com