শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:৫০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারার রামরামা বরজপাড়া থেকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী আনোয়ার ৫১৫ পিছ ইযাবা সহ পুলিশের হাতে আটক আমতলী সাংবাদিক ক্লাব ও উপজেলা প্রেস ক্লাবের যৌথ সমন্বয় সভা অনুষ্ঠিত চারঘাটে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ধর্মীয় গীর্জা নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন বাঘায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত আরএমপি কর্ণহার থানা এর উদ্দ‍্যোগে শারদীয় দূর্গাপূজার সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে চাকরির আশায় যুবক নিঃশ্ব প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা রাজশাহীতে চাকরি ছাড়ার ১ বছর পরে মামলা করে অর্থ দাবি নাসিরনগর দুর্গাপূজা উপলক্ষে জি,আর(চাল) বিতরণ চারঘাটে প্রতিমায় রং তুলির আচঁড়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কারিগররা তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম
সরকারের উদারতাকে বিএনপি-জামায়াত দুর্বলতা মনে করছে: নাছির

সরকারের উদারতাকে বিএনপি-জামায়াত দুর্বলতা মনে করছে: নাছির

নিউজ ডেস্কঃ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, গণতান্ত্রিক দেশে সব দল ও সংগঠনের স্বাধীন মত প্রকাশের অধিকার রয়েছে। তাই সরকার সব দলের প্রতি সহমর্মী। কিন্তু আন্দোলনের নামে বিএনপি-জামায়াত বর্তমানে দেশব্যাপী সন্ত্রাস, হামলা ও নৈরাজ্য সৃষ্টি করে অরাজক পরিস্থিতি তৈরির চক্রান্ত করছে। তাদের এই পরিকল্পিত নৈরাজ্যে সরকার এখনো নমনীয় ভাব প্রদর্শন করে যাচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী উদারতার পরিচয় দিয়ে তাদের চায়ের দাওয়াতও দিয়েছেন। কিন্তু তারা তাদের সন্ত্রাসী কার্যক্রম চালিয়েই যাচ্ছে। সরকারের উদারতাকে তারা দুর্বলতা মনে করছে। বাংলাদেশ আওয়ামী লীগ সম্প্রীতির রাজনীতিতে বিশ্বাসী। কিন্তু বিএনপি জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য চলতে থাকলে সরকার তা নিয়ন্ত্রণ করতে অবশ্যই পদক্ষেপ গ্রহণ করবে।

রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদের আমিন জুট মিল দক্ষিণ গেট শহীদ মিনার চত্বরে আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

৪৩ নম্বর সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিন মুন্সির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবদুল মালেকের সঞ্চালনায় প্রতিবাদ সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মহব্বত আলী খান, বায়েজিদ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল নবী লেদু, আবদুল লতিফ, নুর আলম প্রমুখ বক্তব্য রাখেন।

 

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com