শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:১১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারার রামরামা বরজপাড়া থেকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী আনোয়ার ৫১৫ পিছ ইযাবা সহ পুলিশের হাতে আটক আমতলী সাংবাদিক ক্লাব ও উপজেলা প্রেস ক্লাবের যৌথ সমন্বয় সভা অনুষ্ঠিত চারঘাটে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ধর্মীয় গীর্জা নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন বাঘায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত আরএমপি কর্ণহার থানা এর উদ্দ‍্যোগে শারদীয় দূর্গাপূজার সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে চাকরির আশায় যুবক নিঃশ্ব প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা রাজশাহীতে চাকরি ছাড়ার ১ বছর পরে মামলা করে অর্থ দাবি নাসিরনগর দুর্গাপূজা উপলক্ষে জি,আর(চাল) বিতরণ চারঘাটে প্রতিমায় রং তুলির আচঁড়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কারিগররা তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম
রাজশাহী জেলা পরিষদ সদস্য পদে নির্বাচনে প্রভাষক রেজার মনোনয়ন উত্তেলন

রাজশাহী জেলা পরিষদ সদস্য পদে নির্বাচনে প্রভাষক রেজার মনোনয়ন উত্তেলন

নিজস্ব প্রতিবেদক : আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজশাহীর বাগমারায় থেকে জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র উত্তেলন করেছেন সাবেক জেলা পরিষদ সদস্য ও আ.লীগ নেতা প্রভাষক মাহমুদুর রহমান রেজা।

বৃহস্পতিবার দুপুরে রাজশাহী আনঞ্চলিক নির্বাচন অফিস থেকে আগামী ১৭ অক্টোবর রাজশাহী জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র উত্তলন করেন। তিনি নাসির্গঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ। এসময় উপস্থিত ছিলেন বাগমারা কাচারীকোয়ালীপাড়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য জেহের আলী প্রমুখ।

জানা গেছে, তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর সারা দেশের ৬১টি জেলা পরিষদের নির্বাচন হবে। আগামী ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। বাগমারা উপজেলা নিয়ে একজন সদস্য নির্বাচিত হবেন। ভোটার রয়েছেন ২৩৭ জন। উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য এবং পৌরসভার মেয়র ও কাউন্সিলররা ভোট দিয়ে সদস্য নির্বাচিত করবেন।

রাজশাহী জেলা পরিষদের সাবেক সফল সদস্য প্রভাষক ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান রেজা বলেন, গত ৫ বছর জেলা পরিষদের সদস্য হিসাবে সফল ভাবে কাজ করে গেছি। এর আগে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলাম। আশা করি এবারও আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আশা করছি ভোটারা।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার দুপুরে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র উত্তলন করেছি। আগামী ১৫ সেপ্টেম্বর এর আগেই মনোনয়নপত্র পুরন করে রাজশাহী বিভাগীয় নির্বাচন অফিসে দাখিল করবো ইনসাল্লাহ্।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com