সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সনেট নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের রুবিনা আক্তারকে আহবায়ক ও সাহানা বেগমকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা সাংবাদিককে হেনস্থা করে পুলিশ বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ সাংবাদিককে হেনস্থা করে পুলিল বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ আত্রাইয়ে মিনা দিবস উদযাপন আত্রাইয়ে অ্যাসিস্টিভ ডিভাইস বিতরণ আমতলীতে পোস্টার লাগিয়ে চিকিৎসার প্রচারনা, ভুয়া ডাক্তারের আত্রাইয়ে মিনা দিবস পালিত নাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা
রাজশাহী জেলা ডিবির অভিযানে মাদকসহ গ্রেপ্তার ১

রাজশাহী জেলা ডিবির অভিযানে মাদকসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চারঘাট ইউসুবপুরে অভিযান চালিয়ে মোছা তাজমা বেগম (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ।

শুক্রবার বিকেলে ইউসুবপুর মন্ডলপাড়া গ্রামে অভিযান চালিয়ে জেলা ডিবি পুলিশ তাকে গ্রেপ্তার করেছে বলে জানান রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখার আলম। গনমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান তিনি।

বিজ্ঞপ্তির মাধ্যমে আরো জানান, রাজশাহীতে মাদক নিয়ন্ত্রনে রাজশাহী জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) স্যারের নির্দেশে মাদক বিরোধী অভিযান অব্যহত রয়েছে। মাদক বিরোধী অভিযানের অংশো হিসাবে শুক্রবার বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস্ সনাতন চক্রবর্তির দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা ডিবির ওসি আতিকুর রেজা সরকারের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম শুক্রবার বিকেলে চারঘাট ইউসুবপুর মন্ডলপাড়ার ফারুক আহাম্মেদের বাড়িতে অভিযান চালায়। এসময় ফারকের স্ত্রী তাজমা বেগম (৪৫) কে ৭ বোতল ফেনসিডিলসহ হাতে নাতে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী তাজমা আটকের পরে পুলিশের জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে চারঘাট ইউসুবপুর মন্ডলপাড়ার খবির উদ্দিনের ছেলে আবুল কালাম অরোফে মদ কালামের কাছে থেকে ফেনসিডিল নিয়ে সে দীর্ঘদিন যাবত ব্যবসা করে। দীর্ঘদিন যাবত মদ কালাম ও তাজমা পার্টনারে মাদক ব্যবসা করে আসছে বলে ডিবি পুলিশের কাছে স্বীকার করেছে গ্রেপ্তারকৃত তাজমা বেগম।

এ ঘটনা মাদক নিয়ন্ত্রন আইনে ১ নং আসামী তাজমা বেগম ও ২ নং আসামী মদ কালাম কে পলাতক উল্লেখ করে ডিবি পুলিশ বাদি হয়ে চারঘাট মডেল থানায় একটি মামলা দায়ের করে। রাজশাহী জেলার বিভিন্ন থানা এলাকায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে বলেও জানা গেছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com